ইসলাম ও আলেম-ওলামার চিহ্নিত শত্রুকে জনগণ ভোট দেবে না; মাওলানা মাহমুদুল হাসান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ০৮ ২০২৩, ১৮:০৭

প্রচন্ড দাবদাহ উপেক্ষা করে দিন রাত মাঠ চষে বেড়াচ্ছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি।

প্রতিদিন তীব্র রোদ গরম উপেক্ষা করে ওয়ার্ড থেকে ওয়ার্ড এ দৌঁড়ছেন তিনি।আজ তিনি গণ সংযোগ করেছেন ৩৪ নং ওয়ার্ড শাহপরান মাজার এলাকা। ৩৫ নং ওয়ার্ড মেজরটিলা এলাকা ও ৩৪ নং ওয়ার্ড বালুচর এলাকায়।

গণসংযোগকালে তিনি বলেন, সিলেট হচ্ছে আধ্যাত্মিক নগরী। পবিত্র নগরী। এ নগরীর মানুষ ইসলাম প্রিয়, আলেম-ওলামা প্রিয়। ধর্ম প্রিয়। নগরীর মানুষ ধর্মকে নিজের জীবনের চেয়ে বেশি ভালবাসে। এ নগরীর মানুষ ইসলাম, আলেম-ওলামার চিহ্নিত শত্রুকে ভোট দেবে না। এ নগরীর মানুষ শান্তিপ্রিয়। তাই তারা হাতপাখাকেই বেছে নেবে। ভোটের মতো গুরুত্বপূর্ণ আমানতের খেয়ানত তারা করবে না। তাই হাতপাখা বিপুল ভোটে জয়ী হবে ইনশাআল্লাহ।

এরপর তিনি বিভিন্ন পথসভায় যোগ দেন। পথসভায় বক্তব্য দেন ১নং ওয়ার্ড দরগাহ গেইট, ব্লু বার্ড স্কুলের সামন, ঝর্ণার পাড়। ২ নং ওয়ার্ড রিকাবী বাজার, লামা বাজার, মির্জা জাঙ্গাল, কাজী ইলিয়াস পয়েন্ট, এবং ৩ নং ওয়ার্ডের মেডিকেল গেইট ইত্যাদি জায়গা সমূহে।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ সভাপতি আলহাজ্ব ফজলুল হক। সেক্রেটারি হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন। জয়েন্ট সেক্রেটারি মুফতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ। আলহাজ্ব ইসহাক আহমদ। আব্দুর রহমান। আব্দুল ওয়াহিদ। আব্দুল খালিক। নাজমুল ইসলাম প্রমুখ।