বার্মিংহাম খেলাফত মজলিসের ৩০ তম প্রতিষ্ঠাবর্ষিকী সমাবেশ অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ১০ ২০১৯, ১৭:০০

গুম, খুন, আর দুর্নীতির মহা উৎসবে দেশের মানুষ অসহায়, নিত্যপন্যের দাম মানুষে ক্রয়ক্ষমতার উর্ধে, তথাকথিত গনতন্ত্রের নামে বিরুধী মতকে গলাটিপে ধরে দেশ শাষন করছে বর্তমান আওয়ামীলীগ সরকার।

গতকাল সোমবার বার্মিংহাম খেলাফত মজলিসের উদ্যোগে আয়োজিত সংগঠনের ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ একথাগুলো বলেন।
শাখা সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় তিনি আরো বলেন খেলাফত রাষ্ট্র ব্যবস্তা ছাড়া সমাজে শান্তি আসতে পারেনা, এজন্য একটি কল্যাণকামী ও গণমুখী রাষ্ট্রব্যবস্থার সংগ্রাম করছে খেলাফত মজলিস।

স্থানীয় স্মলহিতের একটি রেষ্টুরেন্টে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুক্তরাজ্য সভাপতি মাওলানা সাদিকুর রহমান, সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম, ক্বারী আব্দুল মুকিত আজাদ।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি মৌলবীবাজার জেলা সহ সভাপতি ও কাউন্সিলর মুহাম্মদ আয়াছ আহমদ, মশাহিদ তালুকদার,  খেলাফত মজলিস মিডলেন্ডস সহসভাপতি মাওলানা হাবীবুর রহমান, সেক্রেটারী সৈয়দ কবির আহমদ, সৈয়দ ফজলুসসামাদ, মাওলানা আনছার উদ্দীন, হাফেজ আহমদ হুসাইন, মাওলানা আব্দুল মতিন, কমিউনিটি লিডার আবু নওশাদ, মাওলানা ফয়েজ আহমদ, মাওলানা বাহার উদ্দীন, মাওলানা আজমল হুসাইন, মাওলানা শায়েখ মুহিব সামাদ,মাওলানা মনছুর আহমদ।
আরো উপস্থিত ছিলেন হাজী হান্নান উল্লাহ, হাজী আইয়ুব মিয়া, হাজী আব্দুল খালিক মুশতাক, এডভোকেট নজরুল ইসলাম, মুসলিম খান, হাজী জালাল উদ্দীন, মশিউর রহমান চৌধুরী, নোমান বিন সাইফ প্রমুখ।