যমুনা টিভিতে শায়খুল হাদিস রহ.-কে নিয়ে মিথ্যা প্রতিবেদন; যুক্তরাজ্য খেলাফত মজলিসের প্রতিবাদ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ০৩ ২০১৯, ১৬:৫২

বাংলাদেশের ইসলামী রাজনীতির অবিসংবাদিত নেতা, ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান শায়খুল হাদীস আল্লামা আজিজুল (রাহঃ) কে নিয়ে যমুনা টিভির প্রতারণাপূর্ণ মিথ্যা রিপোর্ট প্রচারের নিন্দা ও প্রতিবাদ এবং তা দ্রুত প্রত্যাহার করার দাবিতে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে এক প্রতিবাদ সভা ২ ডিসেম্বর ইস্ট লন্ডনস্থ আলহুদা সেন্টারে অনুষ্ঠিত হয়।

অুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, খেলাফত মজলিস ইউকে শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সভা পরিচালনা করেন, শাখার সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আব্দুল কাদির সালেহ বলেন, সর্বজন শ্রদ্ধেয় আলেমেদ্বীন, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রাহঃ) কে নিয়ে যমুনা টিভি ভারত কে খুশি করার জন্য চক্রান্ত করে প্রতারণাপূর্ণ ভ্রান্ত রিপোর্ট প্রচার করেছে। তিনি বলেন বাংলাদেশের সকল মন্ত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকলের স্বীকৃত বাংলাদেশের মাদ্রাসার ছাত্র ও আলেম উলামা জঙ্গীবাদের উর্ধে তাঁদের রক্ত সন্ত্রাস থেকে মুক্ত। যমুনা টিভি তাদের বক্তব্য প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। সরকার স্বাধীনতার স্বার্থে, দেশেকে অশান্ত ও চক্রান্ত কারে যারা সংবাদ প্রচার করে তাদেরকে আইনের মাধ্যমে সঠিক বিচার করার আহবান জানান।

এতে আর বক্তব্য রাখেন, শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম, প্রচার সম্পাদক সৈয়দ মারুফ আহমদ প্রমুখ।