সিলেট-৬ আসনে জাতীয় পার্টি প্রার্থী চেয়ে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৭ ২০১৮, ১৩:১৮

 

ডিএইচ মান্নাঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় পার্টি থেকে প্রার্থী দেয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

শুক্রবার বিকাল ৩টায় গোলাপগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
সভায় লিখিত বক্তব্য পাঠ করেন গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মুকিত মাষ্টার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টি উক্ত নির্বাচনে অংশগ্রহণ করেছে কিন্তু আমরা সম্প্রতি জানতে পারলাম সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে বিপুল পরিমাণ জনসমর্থন থাকা সত্ত্বেও কেন্দ্রীয় সিদ্ধান্তে জাতীয় পার্টি থেকে কোন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন না।এমতাবস্থায় জাতীয় পার্টি গোলাপগঞ্জ উপজেলা সর্বস্তরের নেতাকর্মী সমর্থক ও শোভাকাংখী সকলেই মনঃক্ষুন্ন ও মর্মাহত হয়েছেন।

কারণ ১৯৯১ইং সনে জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসন থেকে জাতীয় পার্টি বিপুল পরিমাণ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সরফ উদ্দিন খসরু। ১৯৯৬ ইং সনের নির্বাচনে বিয়ানীবাজারের সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মিল আলী তুমুল প্রতিদ্বন্ধিতা করে দ্বিতীয় হয়েছিলেন এবং ২০০১ সনের নির্বাচনে আলহাজ্ব কুনু মিয়া নির্বাচন করে বিপুল সংখক ভোট পেয়েছিলেন এবং ২০০৮ ইং সনে আওয়ামীলীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সাথে জাতীয় পার্টি মহাজোট গঠন করলে এই আসনে মহাজোটের পক্ষ থেকে বর্তমান শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে মহাজোটের প্রার্থী করা হয়। এবং তিনি জাতীয়পার্টির সমর্থনে নির্বাচন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে বিশাল ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হোন এবং তিনি শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ লাভ করেন।২০১৪ সালের নির্বাচন কেমন হয়েছে তা দেশবাসী দেখেছে।

বর্তমানে গোলাপগঞ্জ উপজেলার বিশেষ করে কৃষক, শ্রমিক, মৎসজীবী, রিকসা শ্রমিক, বাস-শ্রমিক, ছাত্র, যুবক-সহ সর্বস্তরের জনসাধারণ ও সকল পেশার লোকজন আওয়াজ তোলেছেন, সাবেক ০৯ বছরের সফল রাষ্ট্রপতি পল্লী বন্ধু হোসেইন মমোহাম্মদ এরশাদের শাসন আমলকে স্বর্ন যোগ উল্লেখ করে জাতীয় পার্টি থেকে সিলেট-৬ আসনে প্রার্থী দেওয়ার ।

আমরা গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি তাদের দাবির গুরুত্ব অনুধাবন করে সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান হোসেইন মোহাম্মদ এরশাদের কাছে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় পার্টি থেকে প্রার্থী দেওয়ার জোর দাবি জানাচ্ছি। কেন্দ্রীয় নির্দেশনা না আসা পর্যন্ত কোন নেতাকর্মীকে কোন জোট বা মহাজোটের পক্ষে কাজ না করার আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি সাধারন সম্পাদক দেলোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক নুরুল আম্বিয়া, উপজেলা জাতীয় যুব-সংহতি সভাপতি শাহান উদ্দিন নাজু, সাধারন সম্পাদক কাওছার হোসেন হীরা, যুগ্ন সম্পাদক আব্দুল মজীদ সিদ্দিকী, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম জয়, যুগ্ন সম্পাদক তাপস চন্দ্র কপালী, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জালাল আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি এস.এম রাহুল আহমেদ রাহেল, যুগ্ন সম্পাদক রিয়াজুল ইসলাম, কামাল আহমদ, আবুল হাসনাত, সালাহউদ্দিন কাদির টিপু, ফখরুল ইসলাম সহ উপজেলা জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।