৩০ ডিসেম্বর নির্বাচনের কবর রচিত হয়েছে – অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৬ ২০১৯, ০৯:৫০

একুশে জার্নাল ডেস্ক: খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, বিগত ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে জাতির সাথে এক মহাপ্রতারণা করা হয়েছে। সরকারী দল, নির্বাচন কমিশন ও পুলিশসহ প্রশাসনের সম্মিলিত ছকে নির্বাচনের নামে যা ঘটানো হয়েছে তাতে নির্বাচনী ব্যবস্থার কবর রচিত হয়েছে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শূরার অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, এ নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার প্রতি মানুষের আস্থা উঠিয়ে দেয়া হয়েছে। এতে দেশ এক গভীর সঙ্কটে নিপতিত হয়েছে। এভাবে জালিয়াতি আর নীলনকশার নির্বাচনের মাধ্যমে গঠিত সরকার কোনভাবেই জনগণের সরকার হতে পারে না। এ নির্বাচনের মাধ্যমে ক্ষমতাসীনরা আরো জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। আবারো প্রমাণিত হয়েছে যে, দলীয় সরকারের অধীনে কোনভাবেই সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান সম্ভব নয়।
গতকাল শুক্রবার সকাল ৯টায় রাজধানীর শাহজাহানপুরস্থ মাহবুব আলী ইনস্টিটিউটে মাাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে মাওলানা মোহাম্মদ ইসহাক খেলাফত মজলিসের আমীর ও ড. আহমদ আবদুল কাদের মহাসচিব হিসেবে শপথ গ্রহন করেছেন।
শূরা সদস্যদের ভোটে নির্বাচিত নবনির্বাচিত মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদেরকে শপথ বাক্য পাঠ করান আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক। অধিবেশনে ২০১৯-২০ সাংগঠনিক সেশনের জন্যে ৯৬ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী পরিষদ নির্বাচন করা হয়