হালুয়াঘাট দর্পণ বিজয় স্মারক প্রকাশিত হবে ১৬ ডিসেম্বর

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৪ ২০১৮, ১৩:৩২

আবির আবরার: আগামি ১৬ ডিসেম্বর’১৮ মহান বিজয় দিবস উপলক্ষে সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সাময়িকী “হালুয়াঘাট দর্পণ” বিশেষ সংখ্যা বিজয় স্মারক হিসেবে ‘রক্তে ভেজা হালুয়াঘাট’ নামে প্রকাশিত হতে যাচ্ছে। ময়মনসিংহ জেলাধীন ভারত সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলার মুক্তিযোদ্ধাদের লেখা প্রবন্ধ, স্মৃতিচারণ, সাক্ষাৎকার ও জীবনীসহ উভয় বাংলার বিশিষ্ট প্রবীণ ও নবীন লেখকদের গল্প, কবিতা, ছড়া এবং হালুয়াঘাটের ইতিহাস-সংস্কৃতি বিষয়ক গবেষণাধর্মী নানা ধরণের নানান লেখায় বিশেষ সংখ্যাটি সাজানো হয়েছে। প্রধান সম্পাদক কবি ইলিয়াস সারোয়ার ও সম্পাদক মাহমুদ আবদুল্লাহ ‘র সম্পাদনায় প্রকাশিত হতে যাচ্ছে পত্রিকাটির ষষ্ঠ ও বিশেষ বিজয় স্মারক সংখ্যাটি ৷

হালুয়াঘাট দর্পণ বিজয় দিবস উপলক্ষে বিশেষ সংখ্যাটি ১৬ ডিসেম্বর ২০১৮ তারিখ সকালে মোড়ক উন্মোচনের পর বাজারে ছাড়া হবে। ঢাকা ও ময়মনসিংহের কিছু লাইব্রেরিসহ হালুয়াঘাটের উল্লেখযোগ্য লাইব্রেরি ও বন্ধু স্টুডিওতে পাওয়া যাবে। সম্পাদনা পর্ষদের পক্ষ থেকে বিশেষ সংখ্যাটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৫০ টাকা।

হালুয়াঘাটের ইতিহাস, সংস্কৃতি ও মুক্তিযুদের ইতিহাস জানতে আপনিও সংখ্যাটি সংগ্রহে রাখতে পারেন। হালুয়াঘাট দর্পণ সংগ্রহ করতে আগ্রহী দূরবর্তীগণ এই নম্বরে ০১৯৪৮-৪৪২৫৯৭ যোগাযোগ করে অর্ডার করতে পারেন।