হাফেজ রেজাউল করিম হত্যাকাণ্ড কোন মানুষ মেনে নিতে পারেনা: মাওলানা সামিউর রাহমান মুসা 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ০১ ২০২৩, ২২:৫৮

নিরীহ মাদরাসা ছাত্র হাফেজ রেজাউল করিম এর নৃশংস হত্যাকারীদের ফাসির দাবীতে প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহঃ প্রজন্মের ডাকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল পৃর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান রহঃ প্রজন্মের আহ্বায়ক,জামেয়ার প্রিন্সিপাল মাওলানা সামিউর রাহমান মুসা বলেছেন, যাত্রাবাড়ী মাদরাসার ছাত্র হাফেজ রেজাউল করিম কোন রাজনীতির সাথে জড়িত নয়,ক্ষমতাসীন দলের পারস্পরিক মারামারির কবলে পড়ে তাকে শহীদ হতে হয়েছে।কোন মানুষ এমন নির্মম হত্যাকাণ্ড মেনে নিতে পারেনা। রেজাউল হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে ফাসির ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, শান্তি সমাবেশের নামে অশান্ত আচরণ আর বরদাশত করা হবেনা। প্রিন্সিপাল রহ এর চেতনা লালন করে আমরা এসব অপকর্মের প্রতিবাদ করেই যাব।

০১ আগস্ট (মঙ্গলবার) দুপুর ১২টায় জামেয়ার পক্ষ থেকে এক বিক্ষোভ মিছিল মহানগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জামেয়া এসে শেষ হয়।

মিছিল পৃর্ব সমাবেশে পরিচালনা করেন মাওলানা ফাহাদ আমান বক্তব্য রাখেন জামেয়ার সিনিয়র মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ, মাওলানা তাজুল ইসলাম হাসান,মাওলানা আব্দুল খালিক, মাওলানা তারীক বিন হাবীব,হাফিজ মাওলানা ফয়সল আহমদ, মাওলানা ইকরামুল হক জুনাইদ,হাজী আব্বাস জালালী, হাফিজ কয়েছ আহমদ, হাফিজ মিজানুর রহমান, মাওলানা সালেহ আহমদ,ছাত্রনেতা সানওয়ার হুসাইন, হাবিবুজ্জামান সায়হান প্রমুখ।