সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আবেদন: মিশিগানের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০২ ২০১৯, ২২:৩৫

গোলাপগঞ্জ প্রতিনিধি: ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগানের পক্ষ থেকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) দুপুর ২টায় রায়গড় গ্রামের মফিক আলীকে এ অর্থ প্রদান করেন সংগঠনের নেতাকর্মী ও এলাকায় ব্যাক্তিবর্গ।

দীর্ঘদিন থেকে মফিক আলী হার্নিয়া রোগ ভুগছেন। যার ফলে জটিলতা সৃষ্ট হয়। আর্থিক অভাবের কারণে চিকিৎসা করতে না পারায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার করা হলে ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগান নামে সংগঠনের নেতাকর্মীদের চোখে পড়ে। এসময় তারা রোগীর খুঁজখবর নিয়ে জরুরি মিটিং করে এ আর্থিক সহায়তার সিদ্ধান্ত নেয় বলে জানা যায়।

এ আর্থিক অনুদান প্রদানের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি হারুনুর রশিদ হারুন, ঢাকাদক্ষিণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আজির উদ্দিন, সমাজসেবী আব্দুর রব দুলু, সাংবাদিক ফখরুল ইসলাম শাকিল ও জাবেদ মাহবুব।

ঢাকাদক্ষিণ সমাজ কল্যাণ সংস্থা (ইউএসএ) মিশিগানের সহ সভাপতি হারুনুর রশিদ হারুনের সাথে কথা বললে তিনি বলেন, কিছু দিন আগে আমাদের এলাকার রায়গড় দীঘির পাড় গ্রামের মৃত আরফিজ আলী পুত্র মফিক আলীর অসুস্থতার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ে। তার সাহায্যের আবেদন চেয়ে বিভিন্ন মহলের কাছে সহয়তার কথা লেখা হয়। তখন আমাদের সংগঠনের চোখে পড়ে এবং আমাদের সংগঠনের পক্ষ থেকে তার সম্পর্কে খোঁজ নিয়ে তাকে আর্থিক সহায়তার জন্য বোর্ড মিটিং করা হয়। আমাকে তার দায়িত্ব দেওয়া হয়। আজ আমি সংগঠনের পক্ষ থেকে আমেরিকান ৩২০ ইউএস ডলার তার কাছে হস্তান্তর করি।

তিনি আরো জানান, ইনশাআল্লাহ আমাদের সংগঠন এলাকা ও মানুষের জন্য কাজ করতেছে এবং আগামীতেও করবে। এই জন্য আপনাদের সহযোগিতা কামনা করি।