সিসিকের নব নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর বিজয়ে লন্ডনে প্রবাসী নেতা কর্মীদের আনন্দ সভা ও মিষ্টিমুখ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ২১ ২০২৩, ২২:২৩

আব্দুল হামিদ নাছার, লন্ডন
আজ ২১জুন বুধবার সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত এবং সিলেটের আওয়ামী রাজনৈতিক আকাশের উজ্জ্বল নক্ষত্র ওসমানীনগর উপজেলার কৃতি সন্তান যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর বিজয়ে লন্ডনে যুক্তরাজ্য আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ সহ প্রবাসীদের এক মিস্টিমুখ ও আনন্দ সভা অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাজ্যে আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী কেম্পেইন কমিটির উদ্যোগে ২১জুন বুধবার বিকেলে পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আফজল হুসেন সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়েজুর রহমান ফয়েজ এর উপস্থাপনায় অনুষ্ঠিত এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমদ শরিফ, তিনি তার বক্তব্যে বলেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বড় ব্যবধানে জয়লাভ করে ১০ বছরের ডুবন্ত নৌকাকে উদ্ধার করলেন আনোয়ারুজ্জামান চৌধুরী,আনোয়ারুজ্জামান চৌধুরীর বিজয়ে যুক্তরাজ্য প্রবাসীদের আশা আখান্কার প্রতিফলন ঘটবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন,যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নঈমুদ্দীন রিয়াজ,যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী। লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি নুরুল হক লালা মিয়া,সিনিয়র সহ সভাপতি আনহার মিয়া,ময়নুল হক,সৈয়দ আহসান,সাধারণ সম্পাদক আলতাফুর রহমান মুজাহিদ,আক্তার আহমদ রিবু, সৈয়দ আজিজুর রহমান শামীম, ফয়জুর রহমান চৌধুরী মোস্তাক,মদব্বীর হোসেন চুন্নু, জোবায়ের আহমদ, বাবুল খান,রাজু রাজু মন্তর আলী , সাইফুল ইসলাম আবু লেইস,নাছার আহমেদ,সেলিম আহমদ লুদু, রাসেল আহমেদ জুয়েল, মিজানুর রহমান, আনোয়ার খান, দুলাল আলম,আলী আকবর চৌধুরী,সুয়েজ মিয়া।


এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ যুক্তরাজ্য প্রবাসী এবং সিসিক এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বেসরকারিভাবে পাওয়া ফলাফলে আনোয়ারুজ্জামান চৌধুরী সবকি’টি অর্থাৎ- ১৯০টি কেন্দ্রে পেয়েছেন ১ লাখ ১৯ হাজার ৯৯১ভোট। আর তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল পেয়েছেন ৫০ হাজার ৮৬২ ভোট। ৬৯ হাজার ১২৯ ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন।

এসময় ২৬শে টিভির পক্ষ থেকে নির্বাচনী ফলাফল লাইভ করে উপস্থিত সবাইকে জানানো হয়।লাইভ সম্প্রচার করেন ২৬শে টিভির চেয়ারম্যান আব্দুল আহাদ চৌধুরী।