সিলেট-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন বাংলাদেশ খেলাফত মজলিসের প্রার্থী মাওলানা আতিকুর রহমান

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ২৫ ২০১৮, ১১:৫৩

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক, আন-নূর একাডেমী গহরপুরের প্রতিষ্ঠাতা পরিচালক, জামেয়া গহরপুরের সিনিয়র শিক্ষক, সিলেট-৩ (বালাগঞ্জ, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ) আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনীত প্রার্থী হাফিজ মাওলানা আতিকুর রহমানের পক্ষে ২৫ নভেম্বর রোববার সিলেট আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার বায়তুল মাল সম্পাদক প্রিন্সিপাল মাওলানা ফখরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা প্রচার সম্পাদক মুফতি মুহাম্মদ মাহবুবুল হক, জেলা নির্বাহী সদস্য মুফতি সৈয়দ নাছির উদ্দিন আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা শফি আহমদ হাফিজুর প্রমুখ।
এর আগে তিনি ২০ নভেম্বর দলের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় দারুল খিলাফাহ থেকে দলের মহাসচিব মুফতি মাহফুজুল হক এর কাছ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
মাওলানা আতিকুর রহমান বলেন, দেশ-জাতি ও ইসলামের স্বার্থে আমি আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। মানুষের কল্যাণে আমি রাজনীতি করে আসছি। নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনীত হলে এ অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা, চিকিৎসার উন্নয়ন, বেকার যুবকদের কর্মসংস্থান, অবহেলিত দুঃস্থ মানুষদের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখতে চাই।