সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র নতুন কমিটিকে জেলা ও মহানগর ছাত্রদলের শুভেচ্ছা ও অভিনন্দন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ০১ ২০২৩, ২২:৫৩

সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র নতুন কমিটিকে জেলা ও মহানগর ছাত্রদলের শুভেচ্ছা ও অভিনন্দন।

সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ

০১ আগস্ট (মঙ্গলবার) সন্ধ্যায় সিলেট জেলা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রাহেল সাক্ষরিত এক বিবৃতিতে মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটি ২০২৩-২০২৪ সালের নতুন নেতৃত্বকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পাশাপাশি নেতৃবৃন্দ বলেন যে আমরা বিশ্বাস করি বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির নতুন নেতৃত্ব গণতন্ত্র পুনরুদ্ধারে অবৈধ ফ্যাসিবাদী সরকারের তাঁবেদারি না করে নিরপেক্ষ হয়ে কাজ করবে।

প্রসঙ্গত, সোমবার (৩১ জুলাই) রাতে সিলেট নগরীর মিরবক্সটুলাস্থ একটি অভিজাত হোটেলের হল রুমে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক সিলেটের ডাকের আব্দুল বাতিন ফয়সল।

সাধারণ সম্পাদক নির্বাচিত হন দৈনিক সিলেটের সময়ের ফটো সাংবাদিক মো. নুরুল ইসলাম। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন দৈনিক মানবজমিন সিলেটের ফটো সাংবাদিক মাহমুদ হোসেন।

নবগঠিত কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী (সমকাল), সহ-সভাপতি হুমায়ুন কবির লিটন (জালালাবাদ), সহ-সাধারণ সম্পাদক শাহিন আহমদ (যুগভেরী), প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস (উত্তরপূর্ব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল (দৈনিক শ্যামল সিলেট), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য্য (উত্তরপূব), কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত হন শেখ আশরাফুল আলম নাসির (ডেইলী স্টার), আশকার ইবনে আমিন লস্কর রাব্বী (কালের কণ্ঠ), আনিস মাহমুদ (প্রথম আলো), মো. নুরুল ইসলাম (উত্তরপূর্ব), আনোয়ার হোসেন (ইনকিলাব), এটিএম তুরাব (জালালাবাদ)।