সিলেট জেলা ও মহানগর প্রজন্ম’৭১ এর ঈদ শুভেচ্ছা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১১ ২০১৯, ২২:১৪

সিলেট জেলা প্রজন্ম’৭১ এর সভাপতি ফাহিম আহমেদ মহানগরের আহবায়ক হাফিজুর রশীদ জেলার সাধারন সম্পাদক জামাল আহমেদ মহানগরের সদস্য সচীব আশিকুর রহমান তারেক ও জেলা প্রজন্ম’৭১ এর সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রাহেল এক যৌথ শুভেচ্ছা বার্তায় পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে জাতীয়তাবাদী পরিবারের সর্বস্তরেরর নেতাকর্মী বৃন্দ সহ দেশ-বিদেশে অবস্হানর বিশ্বের সকল মুসলিম ভাই বোনদের জানিয়েছেন অান্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

ত্যাগ-কুরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানির আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য ও শোষণ দূর করে একটি শোষণমুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়।

 

আজ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির সম্মুখ্যীন এবং অর্থনৈতিক, রাজনৈতিক ও গণতান্ত্রিক অধিকার ভূলুন্ঠিত। দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। আমরা আশা করি জনগণের অধিকার প্রতিষ্ঠা এবং স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় ত্যাগের মানসিকতা নিয়ে সবাই ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখবে। ধনী-গরীব, রাজনৈতিক বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা।

এক যৌথ বার্তায় বলেন, সম্পুর্ণ রাজনৈতিক প্রতিহিংসায় অন্যায় ভাবে শেখ হাসিনা সরকারের কারাগারে বন্ধি সাবেক তিন তিন বারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা।

তারা দেশবাসীর সুখ, সমৃদ্ধি , প্রশান্তি ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং অবিলম্বে দেশ মাতার নিঃশর্ত মুক্তির দাবী জানান।