সিলেটে ধানের শীষের পক্ষে ছাত্রদলের প্রচার মিছিল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ১৫ ২০১৮, ০৭:০৬

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দীর্ঘদিনের বৈরিতা ভুলে ঐক্যবদ্ধ হয়েছে সিলেট ছাত্রদল। এখন থেকে একসাথেই নামছেন নির্বাচনী প্রচারণায়। গতকাল শুক্রবার (১৪ ডিসেম্বর) দলীয় হাই কমান্ডের নির্দেশনায় অবসান হয় দীর্ঘদিনের বিরোধের। শুক্রবার বাদ সন্ধা তারা সিলেট ০১ আসনের  ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে বসে কাধে কাধ মিলিয়ে সকল ভেদাভেদ ভুলে ধানের শীষকে বিজয়ী করার শপথ করেন, এবং তাদের বৈঠক শেষে তারা প্রধান নির্বচনী কার্যালয় থেকে ধানের শীষের পক্ষে প্রচার  মিছিল বের করেন।

বৈঠক  শেষে প্রচার মিছিলের সত্যতা নিশ্চিত করেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক,
তখন তিনি বলেন আমাদের মূল লক্ষ্য আগামী নির্বাচনে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করা,  সেই লক্ষে সকলে এক সারিতে কাজ করে যাবো এবং আগামী ৩০ ডিসেম্বর আমরা ঐক্যবদ্ধ সিলেট  ছাত্রদল দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মর্যাদাপূর্ণ সিলেট ০১ আসন উপহার দেবো ইনশাআল্লাহ।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রদলের সহসভাপতি তানভীর আহমেদ চৌধুরী বলেন,  আমাদের ভিতরে প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু প্রতিহিংসা নেই, আমরা ঐক্যবদ্ধ ছাত্রদল কাধে কাধ মিলিয়ে সাধারন ছাত্রজনতাকে সাথে নিয়ে আগামী ৩০ ডিসেম্বর মর্যাদাপূর্ণ সিলেট ০১ আসনের প্রার্থী জনাব খন্দকার আব্দুল মুক্তাদির ভাইয়ের প্রতিক ধানের শীষকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে ঘরে ফিরে যাবো ইনশাআল্লাহ।