ডাকসু নির্বাচনে সকল সংগঠনের অংশগ্রহন নিশ্চিত করতে হবে – কেন্দ্রীয় সভাপতি

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ৩১ ২০১৯, ১৯:৩৫

একুশে জার্নাল সিলেট:বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ বলেন নৈতিক অবক্ষয়ের কারণে ছাত্র সমাজ আজ খুন, ধর্ষণ, লুটসহ সকল ধরণের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। ছাত্র সমাজকে অপরাধ থেকে বিরত রেখে তাদের মূল কর্তব্যের দিকে নিয়ে আসতে হলে ছাত্রদেরকে নৈতিক – চারিত্রিক উৎকর্ষতা সাধন করতে হবে। ইসলামী ছাত্র মজলিস এ লক্ষেই কাজ করে যাচ্ছে । তিনি আরো বলেন, ডাকসু নির্বাচনে সকল দলের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আহ্বান জানান ।
সংগঠনের সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে এবং সিলেট পূর্ব জেলা সভাপতি জারির হোসাইন ও পশ্চিম জেলা সভাপতি জাকির হোসেন সাঈদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, মাওলানা জয়নুল ইসলাম, সাবেক সেক্রেটারি জেনারেল এইচ এম খালেদ আহমদ, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক বিলাল আহমদ চৌধুরী, খেলাফত মজলিস যুক্তরাজ্য সভাপতি মাওলানা সাদিকুর রহমান, সিলেট মহানগর সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, সংগঠনের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট-ময়মনসিংহ জোন তত্ত্বাবধায়ক মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাবিপ্রবি সভাপতি মুহাম্মদ রুবেল আহসান,সাবেক সিলেট পশ্চিম জেলা সভাপতি মাওলানা জুনায়েদ আহমদ, মৌলভীবাজার জেলা সভাপতি আাব্দুল কাইয়ুম, সাবেক সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা বশিরুল ইসলাম, সিলেট মহানগর সেক্রেটারি ফখরুল ইসলাম, হবিগঞ্জ জেলা সেক্রেটারি মাহবুব আবেদীন মোহন, পশ্চিম জেলা সেক্রেটারি মুহাম্মদ শাহাবউদ্দিন, সিলেট পূর্বজেলা সেক্রেটারি মুহাম্মদ সাদিকুর রহমান, সাবেক পশ্চিম জেলা সেক্রেটারি মাওলানা আব্দুর রহিম, মহানগর প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রব, পাঠাগার সম্পাদক মঈনুল হক, বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম জলিল, অফিস ও প্রচার সম্পাদক লিটন আহমদ জুম্মান, পশ্চিম জেলা বায়তুলমাল সম্পাদক মুজাম্মেল হক, পূর্বজেলা বায়তুলমাল সম্পাদক নাঈম উদ্দিন তাপাদার, অফিস ও পাঠাগার সম্পাদক আল আনহার হামিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল ইসলাম প্রমুখ।