সিলেটের নিষ্পাপ শিশু জায়ানের অকাল মৃত্যুতে মুজিব সৈনিকদের শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ২৩ ২০১৯, ০৪:৫৩

আব্দুল হামিদ নাছার:
শ্রীলঙ্কার কলম্বোতে ভয়াবহ সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী (৮) নিহত হওয়ার খবরে দেশ-বিদেশের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। রোববার রাতে এ খবর পৌঁছানোর পর শোকে স্তব্ধ হয়ে পড়ে দল মত নির্বিশেষে সকল মানুষ। প্রাণপ্রিয় নেতার আদরের নাতি জায়ান চৌধুরীর মর্মান্তিক মৃত্যু দলের নেতাকর্মীদের বাকরুদ্ধ করে দিয়েছে।

সিলেটের সন্তান জায়ানের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ও যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ খাঁন।যুগ্ম সম্পাদক জামাল আহমদ খান,দেলোয়ার হোসেন লিটন,সহসভাপতি আফজল হুসেন,নাজমুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাহমদ আলী,
অর্থ সম্পাদক আজাদুর রাহমান আজাদ,সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম মহসিন,লন্ডন মহানগর যুবলীগ সভাপতি তারেক আহমদ,সাধারণ সম্পাদক ফয়সল হুসেন সুমন,সহসভাপতি আজফর আলী নুর,শাহ মিনার আলী, জামাল আহমদ চৌধুরী,নাহিদ জায়গিরদার,ধর্ম সম্পাদক মিছবাহুর রাহমান দোলন,নাহিমা ইভেন্ট স্বত্বাধিকারী রাহুল আহমদ,সুরমা নিউজের পৃষ্ঠপোষক আব্দুল হামিদ নাছার,ময়নুল ইসলাম পিন্টু,জূবাইরুল মিটন,শাহিন আহমদ,জিলু মিয়া,ইষ্ট লন্ডন যুবলীগ সাধারণ সম্পাদক মতিউর রহমান,কমিউনিটি নেতা শানুর আহমদ,সাদ মিয়া, প্রমুখ

তাহারা এক বিবৃতিতে বলেন, মহান আল্লাহ তায়ালা যেন এই নিষ্পাপ শিশু জায়ান কে জান্নাতবাসী করেন এবং আহত মশিউল হক এর দ্রুত সুস্থতা ও আরোগ্য দান করেন।

উল্লেখ্য, গতকাল রবিবার শ্রীলঙ্কার তিনটি চার্চ, তিনটি অভিজাত হোটেল, কলম্বো এবং পার্শ্ববর্তী এলাকায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় এ পর্যন্ত ২৯০ জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরো পাঁচ শতাধিক। এ ঘটনায় জায়ান চৌধুরী নিহত এবং তার বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স গুরুতর আহত হন।