সিলেটের ওসমানীনগরে আল ইনসাফ সংস্থার খাদ্যসামগ্রী বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ২৬ ২০২৩, ০৫:২৮

আল ইনসাফ ইসলামী সমাজকল্যাণ সংস্থা প্রথমপাশার উদ্যোগে প্রথমপাশা গ্রামে ‘মাহে রমজান’ উপলক্ষে ‘খাদ্য সামগ্রী’ বিতরণ করা হয়েছে।

২৫ মার্চ (শনিবার) ২ রমজান  দুপুরে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গাবাজার ইউনিয়নের ১নং প্রথমপাশা ও পশ্চিম প্রথমপাশা গ্রামের ৩০ টি পরিবারের মাঝে চাল, ডাল, পিয়াজ, আলু, সয়াবিন তেল, খেজুর, ময়দা ও চানা, দুধ, লবণ সহ পরিবার প্রতি ১৬ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বুরুঙ্গা ইউপি ১ নং ওয়ার্ডের মেম্বার জনাব আসাদুজ্জামান জুবায়ের, আল ইনসাফ ইসলামী সমাজকল্যাণ সংস্থা প্রথমপাশার সাবেক সভাপতি হাফিজ মাওলানা আফজাল হোসাইন, বর্তমান সভাপতি শামছুজ্জামান খাঁন, লন্ডন প্রবাসী সদস্য সালমান উদ্দীন, সাধারণ সম্পাদক মুফতি হুমায়দী হুসাইন, সহ সাধারণ সম্পাদক সঞ্জব আলী সাকিব, অর্থ সম্পাদক বদরুজ্জামান খাঁন, সহ অর্থ সম্পাদক খায়রুল ইসলাম রুহিন, প্রচার সম্পাদক রেজওয়ান আহমদ, সহ প্রচার সম্পাদক শাহজাহান মিয়া, নির্বাহী সদস্য মামনুন হুসাইন সানী ও রাজা মিয়া।

আরো উপস্থিত ছিলেন সংস্থার সদস্য কামরান আহমদ, মাও. হামদান হোসাইন ও ফারহান আহমদ, শায়খুল ইসলাম তুহিন, মেহেদী হাসান বিন আশরাফ, মাসউদ আহমদ, ফরহাদ আহমদ, শেখ তাশেক আহমদ, সোহান আহমদ, হুসাইন আহমদ, ইকবাল আহমদ, আলাল মিয়া প্রমূখ।