সিরতে মুস্তাকীম স্পেনের শানে রিসালত সম্মেলন বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ২৭ ২০১৮, ১৬:৫১

২৬শে নভেম্বর সোমবার সিরতে মুস্তাকীম স্পেনের শানে রিসালত সম্মেলন বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সিরাতে মুস্তাকীম শান্তাকলামা শাখার জিম্মাদার হাফিজ মাওলানা ইমদাদুল হক্ব মাসউদের সভাপতিত্বে আহলে শুরা হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদির পরিচালনায় সভার কার্যক্রম শুরু হয়।

মাওলানা আজমুল ইসলাম সেলিমের পবিত্র কালাম তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় আগামি ১৬ই ডিসেম্বর রবিবার বার্সেলোনায় মিনহাজুল কোরআন মসজিদে শানে রিসালত (সা) সম্মেলন বাস্তবায়নের জন্য ব্যপক পরিকল্পনা নেয়া হয়।
উক্ত সভায় সিরাতে মুস্তাকীম স্পেনের উপদেষ্ঠা মাওলানা মুতিউর রাহমান সিরাতে মুস্তাকীমে স্পেনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল আহাদ কেন্দ্রীয় শুরার সদস্য মাওলানা বদরুল হক্ব শানে রিসালতের গুরত্বের উপর আলোচন করেন। ভক্তারা বলেন। বর্তমান এই সময়ে মুসলিম জাতির জন্য রাসুল (সা) এর সিরাতকে আকড়ে ধরতে এরকম শানে রিসালত সম্মেলন গুরত্বপূর্ণ ভুমিকা পালন করবে। এতে করে ননমুসলমানদেরও রাসুল (সা) শান ও মান সম্পর্কে ব্যাপক ধারনা লাভ করার সুযোগ হবে। অতএব, এরকম শানে রিসালত সম্মেলন পুরা স্পেন সহ বিশ্বের প্রত্যক জায়গায় করা জরুরী।

সভায় আরও উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা মাসউদ আহমদ,বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আল আমিন রফিক, মাওলানা জুবায়ের আহমদ,হাফিজ আব্দুল মজিদ ও সোহেল আহমদ প্রমুখ৷

উল্লেখ্য আগামি ১৬ই ডিসেম্বর রবিবার মিনহাজুল কোরআন বার্সেলোনায় বাদ মাগরিব থেকে রাত দশটা পর্যন্ত শানে রিসালত সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে অথিতি হিসেবে উপস্থিত থাকবেন শাখুল হাদিস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক্ব (বারমিংহাম) ও বিশিষ্ট টিভি ভাষ্যকার ও মিডিয়া ব্যক্তিত্ব শায়খ মাওলানা মাহমুদুল হাসান (লন্ডন) ।