সাতক্ষীরায় হারানো মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৯ ২০২০, ১১:২৫

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরায় চুরি যাওয়া বা হরানো ৩৫ টি মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান।

সাতক্ষীরা জেলার ৭ টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোবাইল চুরি হওয়া অথবা হারিয়ে যাওরার পরে তারা সাতক্ষীরার বিভিন্ন থানায় হারানো ফোনের আইএমই লিখে একটি জিডি করে সেই জিডির কপি সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখায় জমা দেন।

পরে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এঁর দিক নির্দেশনা মোতাবেক হারানো ফোন খুজতে মাঠে নামেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন ও তার সঙ্গীয় ফোর্স। এক পর্যায়ে পুলিশ বিভিন্ন স্থান থেকে হারানো ও চুরি হওয়া ৩৫ টি মোবাইল উদ্ধার করতে সক্ষম হয়।

এর পর গতকাল তা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার তাঁর কার্যালয়ে হারানো /চুরি হওয়া ফেনের প্রকৃত মালিকদের কে ডাকেন এবং একে একে ৩৫ জন প্রকৃত ফোনের মালিকদের কে তাদের হারানে ফোন ফিরিয়ে দেন।

এসময় সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন,হেড কোয়াটার সার্কেল জিয়াউর রহমান, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃসাইফুল ইসলাম,জেলা অপারেশন কট্রোল পরিদর্শক আজম খান, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান সহ বিশেষ শাখার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

এসময় প্রকৃত ফোনের মালিকেরা তাদের হারানো ফোন ফিরে পেয়ে পুলিশ সুপার ও সাতক্ষিরা জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।