সাংবাদিকদের মুখোমুখি মহাজোট প্রার্থী ব্যারিষ্টার আনিস

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৭ ২০১৮, ১৫:৫৩

হাটহাজারী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা করেছেন মহাজোট প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এসময় বলেন এখন জনগণই চিন্তা করুক নির্বাচনের মাধ্যমে কাদের ক্ষমতায় বসাবেন যারা দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন বিশ্বের দরবারে সম্মানের স্থানে বসিয়েছেন দেশকে উন্নতির রোল মডেলে পরিণত করেছেন তাদের ভোট দিবেন।

নাকি যারা জঙ্গীবাদ সৃষ্টি করেছেন, বাংলা ভাইয়ের উত্থান করেছেন, দেশকে পাঁচবার দুর্ণীতিতে চ্যাম্পিয়ন করেছিলেন, পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছেন, রাজাকারদের গাড়িতে লাল সবুজের পতাকা দিয়েছেন তাদের দিবেন।

গতকাল, (১৬ডিসেম্বর) শনিবার, রাতে কাচারী সড়কস্থ অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি আরো বলেন নিশ্চয়ই দেশের মানুষ আজ সচেতন তারা বোঝেন কারা দেশের জন্য কাজ করেছেন এবং করবেন।

নিজের আসন চট্টগ্রাম-৫ এর ব্যাপারে বলেন এই উপজেলায় সব কিছু করা হচ্ছে বিশেষ করে বন্যা রোধে হালদার পাড়ে বাঁধ, উপজেলা বাসীর জন্য অটিজম সেন্টার, বিনোদনের জন্য ইকোপার্ক, হাটহাজারী থেকে নাজিরহাট পর্যন্ত চার লেইনে উন্নতি, বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধিসহ জনগনের প্রয়োজনে আরো অনেক কিছু করা হবে এবং হয়েছেও। সরকারের বিভিন্ন উন্নয়ণ তুলে ধরে বলেন ২০০৮ সালে সরকার গঠনের পর পরই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্টে পরিণত করার পরিকল্পনা করেন, শুধু তাই নয় সে সময়ে বিশ্বমন্দা চলছিল কিন্তু তিনি পিছপা হননি কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে সামনের দিকে অগ্রসর হয়েছেন।

হাটহাজারীতে লাঙ্গলের প্রতীদ্বন্দী ধানের শীষ প্রতীক পাওয়া মেজর জেনারেল ইব্রাহিম বীর প্রতীকের ব্যাপারে বলেন তিনি ভাল মানুষ তাকে নিয়ে আমি নিজেও গর্ব করি তিনি একজন বীর মুক্তিযোদ্ধা কিন্তু তিনি হতাশ মুক্তিযোদ্ধা হয়েও জামাতের অংশীদার ঐক্যফ্রন্টে যোগ দিলেন।

এ সময় ব্যারিস্টার আনিস সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তিনি সাংবাদিকদের মাধ্যমে আবারো লাঙ্গলে ভোট দিয়ে হাটহাজারী আসন থেকে তাকে নির্বাচিত করার অনুরোধ জানান উপজেলাবাসীর প্রতি।