শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৫ ২০২০, ১১:২৪

নিজস্ব প্রতিবেদক :: শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল পরিচালক কমিটির বার্ষিক সাধারণ সভা শুক্রবার সন্ধা ৬টায় জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। স্কুল পরিচালক কমিটির সভাপতি মোঃ আব্দুল মোমিনের সভাপতিত্বে ও স্কুলের ডিরেক্টর প্রিন্সিপাল এহসান বিন মুজাহির এর সঞ্চালনায় সভায় ২০১৯ সালের বার্ষিক আয় এবং ব্যায়ের বিস্তারিত রিপোর্ট পেশ, পর্যালোচনা এবং ২০২০ সালের ত্রৈমাসিক পরিকল্পনা পেশ, পরামর্শদানসহ বিবিধ অ্যাজেন্ডা অন্তর্ভুক্ত ছিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক ইসমাইল মাহমুদ।

বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় অধিবেশন ছিল বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি এবং স্কুল পরিচালক কমিটি গঠন।

সভায় ২০২০ এবং ২০২১ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট নিয়ে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি গঠন এবং ৬ সদস্য নিয়ে স্কুল পরিচালক কমিটি গঠন করা হয়।

সভায় পুনরায় সভাপতি নির্বাচিত হন ইসমাইল মাহমুদ,
সহ-সভাপতি মোঃ নাদির হোসেন, সদস্য সচিব (পদাধিকার বলে) প্রিন্সিপাল এহসান বিন মুজাহির, শিক্ষক প্রতিনিধি মোঃ শামীম মিয়া, ডিরেক্টর প্রতিনিধি মোঃ আব্দুল মোমিন, এইচ এম ইয়াকুব চৌধুরী ও মোঃ শামিম আহমদ, অভিভাবক প্রতিনিধি (পুরুষ) হাফেজ ওলিউর রহমান তুহিন ও মোঃ আব্দুর রহিম, অভিভাবক প্রতিনিধি (মহিলা) সাইদা চৌধুরী ও তাসলিমা বেগম।

ডিরেক্টর কমিটির সভাপতি মোঃ নাদির হোসেন,
সহ-সভাপতি মোঃ শামীম মিয়া, সদস্যরা হলেন মোঃ আব্দুল মোমিন, এহসান বিন মুজাহির, এইচ এম ইয়াকুব চৌধুরী এবং শামিম আহমদ।

বার্ষিক সাধারণ সভায় রিপোর্টিং সভায় পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শামীম মিয়া, মোঃ নাদির হোসেন, এইচ এম ইয়াকুব চৌধুরী এবং শামিম আহমদ।