শ্রীমঙ্গলে জেলা প্রশাসকের সাথে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মতবিনিময় 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২১ ২০১৯, ১৪:২৪

এহসান বিন মুজাহির : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সরকারি কর্মকর্তা, সেবাগ্রহীতা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সাথে মতবিনিময় করছেন।

এ উপলক্ষে ২০ আগস্ট বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এক পরিচিতি সভা এবং মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন। শ্রীঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রনধীর কুমারদেব, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহিদুল আলম, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক, দুপ্রক সভাপতি ডাক্তার হরিপদ রায়, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো: কামাল হোসেনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক নাজিয়া শিরিন সবার সাথে পরিচিত পর্ব শেষে উপস্থিত অনেকের বক্তব্য এবং অভিযোগ শুনেন। পরে তিনি তার বক্তব্যে শ্রীমঙ্গলের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং প্রশাসনের কর্মকর্তারা এসব বিষয়ে সমস্যা নিরসনের আশ্বাস প্রদান করেন।