শরীয়তপুরে ডামুড্যায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৭ ২০২০, ০৩:৫২

ইয়ামিন কাদের নিলয়, শরীয়তপুর জেলা প্রতিনিধি;

শরীয়তপুরে জেলার ডামুড্যা উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ৪৫ বছর বয়সের (পুরুষ) একজনের মৃত্যু হয়েছে। শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা এলাকার নিজ বাড়ীতে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শেখ মোস্তফা খোকন।

এদিকে শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় সর্বমোট ২১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শেখ মোস্তফা খোকন জানান, মৃত ওই ব্যক্তি দীর্ঘদিন লিবারের সমস্যা নিয়ে ভুগছিলেন। তিনি করোনায় আক্রান্ত হওয়ার এক সপ্তাহ আগে তার স্ত্রীকে নিয়ে ঢাকায় চিকিৎসা করাতে যায়। ওই সময় তার স্ত্রীর নমুনা সংগ্রহ পরিক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। প্রথমে তার স্ত্রীর করোনা পরিক্ষার ফলাফল পজেটিভ আসে। এর পর গত ১৯ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর পর ২১ তারিখ তার ফলাফর পজেটিভ আসে। মৃত ব্যক্তিসহ তার আক্রান্ত পরিবারকে আমাদের পর্যবেক্ষনে রেখে মনিটরিং ও চিকিৎসা দেয়া হচ্ছিল। আজ আক্রান্ত ওই ব্যক্তি মৃত্যু বরণ করেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও ইসলামীক ফাউান্ডেশনের নীতিমালা অনুযায়ী গঠিত কমিটি তার নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হবে।