লুনার প্রার্থীতা স্থগিতের বিষয় নিয়ে মুখ খুললেন মুনতাসির আলী

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২০ ২০১৮, ১৮:৫২

একুশে জার্নাল ডেস্ক: সিলেট-২ আসনে ২০ দলীয় জোট (সম্প্রসারিত ২৩দল) মনোনিত ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনার রুশদীর লুনার প্রার্থীতা উচ্চ আদালতের আদেশে স্থগিত হওয়ার বিষয় নিয়ে অবশেষে মুখ খুললেন একই আসনে খেলাফত মজলিসের প্রার্থী ও সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী। লুনার প্রার্থীতা স্থগিতের সাথে নিজের কোনো সম্পর্ক নেই বলে স্পষ্ট জানিয়েছেন তিনি। এ নিয়ে বৃহষ্পতিবার সকাল ১১ টা ৩৪ মিনিটে তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। পাঠকদের জন্যে সেটি হুবহু তুলে ধরা হল।

‘ইয়াহ্ইয়া চৌধুরীর রিটের প্রেক্ষিতে হাইকোর্ট কর্তৃক বিএনপি ও ঔক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সম্মানিত তাহসিনা রুশদীর লুনার প্রার্থীতা স্থগিত হওয়ায় আমি মর্মাহত। কিন্তু আমি ল্য করেছি, সোস্যাল মিডিয়ায় আমাকে জড়িয়ে মিথ্যা ও বনোয়াট তথ্য প্রচার করা হচ্ছে,এতে আমি বিস্মিত। আমি একজন রাজনৈতিক কর্মী হিসেবে সততা ও নৈতিকতার সাথে জীবনভর কাজ করে যাচ্ছি। আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না। সুতরাং যারা এসব মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারে লিপ্ত তাদেরকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।
আমি পরিস্কার করে বলছি, সম্মানিত তাহসিনা রুশদীর লুনার প্রার্থীতা স্থগিতের সাথে কোন পর্যায়ে কোথাও গোপনে বা প্রকাশ্যে আমার কোন সম্পর্ক নেই। যারা এসব ষড়যন্ত্রে লিপ্ত, তারা ২৩ দলীয় ঐক্যজোটের বন্ধনকে দুর্বল করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।’