লুটনে জামেয়া দারুসসুন্নাহ গলমুকাপন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে চ্যারেটি ইফতার ইভেন্ট অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ২৮ ২০১৯, ১৯:৫৪

একুশে জার্নাল ডেস্ক: গতকাল ২৭মে সোমবার লুটনের ব্যারিপার্কের ‘স্পাইসি কারাহি রেস্টুরেন্টে’জামেয়া দারুসসুন্নাহ গলমুকাপন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে জামেয়া দারুসসুন্নাহ গলমুকাপন মাদরাসার’ফান্ড সংগ্রহের’জন্য এক চ্যারেটি ইফতার ইভেন্টের আয়োজন করা হয়।
আলহাজ্ব তহুর মিয়ার সভাপতিত্বে ও ফয়জুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত চ্যারেটি ইফতার ইভেন্টে মাদরাসার লেখাপড়ার অগ্রগতি ও বর্তমান অর্থনৈতিক অবস্থা উপস্থাপন করেন মাওলানা মাসরুর আহমেদ বুরহান। তিনি বলেন আল্লাহপাক আমাদেরকে সৃষ্টি করার সাথে সাথে ধন সম্পদ ও দান করেছেন, আল্লাহপাকের দেওয়া সম্পদ থেকে বরকতময় পবিত্র রমজান মাসে আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সাদক্বায়ে জারীয়ার নিয়তে দারুসসুন্নাহ গলমুকাপন মাদরাসায় দান করার মাধ্যমে ইলমে দ্বীনের খেদমতে শরিক হওয়ার জন্য উপস্থিত অতিথিদেরকে আহ্বান জানান। পরে উপস্থিত অতিথিদের অনেকেই মাদসায় নগদ অর্থ দান করেন এবং অনেকে দান করার ওয়াদা করেন।

উক্ত চ্যারেটি ইফতার ইভেন্টে আয়েজনের সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ ফয়জুর রহমান , সহযোগি হিসাবে ছিলেন মুহিবুর রহমান, খুকন মিয়া, আলহাজ্ব তহুর মিয়া, হাজী হারুন মিয়া প্রমুখ।

পরিশেষে মাওলানা মাসরুর আহমদ বুরহানের মোনাজাতের মাধ্যমে ইফতার ইভেন্টের সমাপ্তি ঘোষণা করা হয়।