লন্ডনের আদালতে যুবলীগ নেতার জামিন মঞ্জুর

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ২৭ ২০১৯, ১৬:২৯

লন্ডনপ্রতিনিধি: ইসলাম বিদ্বেষী ও কওমি মাদ্রাসা কে নিয়ে কটূক্তির প্রতিবাকারী শাহিদ শেখ জামিনে মুক্তি লাভ করেছেন । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশ রত্ন শেখ হাসিনার সরকার কেন কওমি মাদ্রাসা কে বাংলাদেশ শিক্ষা বোর্ডে সংযুক্ত করল এনিয়ে বঙ্গবন্ধু’ ও আওয়ামীলীগ সরকারকে এক বি এন পি নেতা ব্যারিস্টার বেলায়েত হোসেন
কটূক্তি মুলুক বাক্য এবং অশ্রাব্য অশালীন ভাষায় গালি গালাজ করতে থাকলে তাৎকনিক ভাবে প্রতিবাদ করেন সেখানে উপস্থিত থাকা যুবলীগ নেতা আব্দুল শাহিদ শেখ। স্থানীয় সূত্রে জানা যায় ঘটনাটি ঘটেছে লন্ডনের ফেয়ারক্রস পারেড এসেক্সে গত ১০ই আগস্ট শনিবার বিকেল অনুমানিক ৩টায়। ঘটনার পর ঐ দিন বিকেল শাহিদ শেখ অনুমান ৪ টায় হটাৎ রাস্তায় চলা কালীন সময়ে পুলিশ এসে স্থানীয় বারকিং পুলিশ স্টেশনে তাকে নিয়ে যায়। সম্প্রতি জামিনে মুক্তি লাভ করেছেন আব্দুল শাহিদ শেখ ।এনিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে।

জামিনের বিষয়টির সত্যতা নিশ্চিত করে একুশে জার্নাল প্রতিবেদক কে আব্দুল শাহিদ শেখ এর সলিসিটর ক্রিস্টফার কনসালটেন্ট
বলেন, ‘আদালতে আমার আসামির বিরুদ্ধে তিন দিনের রিমান্ড চাওয়া হলে বিজ্ঞ আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেন। ‘
তবে এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজী হননি কর্তব্য রত বিচারকরা।

এদিকে জামিনে মুক্ত হয়ে ক্ষমতাসীন দলের এই নেতা লন্ডনের তার এলাকায় বসবাস করছেন।
আব্দুল শাহিদ শেখ জামিনে মুক্ত হয়ে একুশে জার্নাল কে বলেন ইসলাম বিদ্বেষী ও বঙ্গবন্ধু এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করতে দেখে আমি এর প্রতিবাদ করেছি। আমাকে সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে গ্রেপ্তার করা হয়। একটি চক্র মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে ফাঁসিয়েছিলো। ইনশাল্লাহ এ মিথ্যা অভিযোগ থেকে আমি নির্দোষ প্রমাণিত হবোই।