রাশেদের নেতৃত্বে লন্ডন ক্রিকেট লীগে এফএইচএস দলের নাম ঘোষণা

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৫ ২০১৮, ১১:৩২

লন্ডন প্রতিনিধি: লন্ডন ক্রিকেট লীগ (এল সি এল ) টি-টোয়েন্টি ২০১৮ টুর্নামেন্ট আগামী মাসের ৬ তারিখ শুরু হবে। টুর্ণামেন্টকে সামনে রেখ সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম এবং দলের ম্যানেজার ওয়াহিদুজ্জামান দিপুর নেতৃত্বে এফএইচএস( FHS) দলের ১৫ সদস্যের নাম ইতিমধ্যেই ঘোষণা করেছে ম্যানেজমেন্ট। প্রত্যেক বারের মত এবারও দলের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে রাশেদ আহমেদের কাছে এবং সহ-অধিনায়ক হিসেবে আছেন শামীম আহমেদ । যাঁদের নেতৃত্বে গত আসরে মিড্লসেক্স লীগ এ চ্যাম্পিয়ন হয়েছিল এফএইচএস । এবারও শিরোপা ধরে রাখতে বদ্ধপরিকর তারা।
এফএইচএস এর ১৫ সদস্যরা হলেন:
রাশেদ (অধিনায়ক), শামীম(সহ-অধিনায়ক), ডালিম, সোহাগ, সবুর, শিপু, রুহুল, রাসেল, আজমান, শাওন, মিনহাজ, ময়নুল, জিয়াউর ও আশরাফুল ।
আগামী মাসের ০৬ মে থেকে লন্ডন হেকনি মার্শ এ শুরু হবে এ আসর। আসন্ন এ টুর্নামেন্টকে সামনে রেখে অনুশীলন চালিয়ে যাচ্ছেন রাশেদ-শামীমরা ।
দলের অধিনায়ক রাশেদ আহমেদ জানান, টুর্নামেন্টকে সামনে রেখে আমরা অনেক অনুশীলন করছি । আশা করছি আমরা গত আসরের মতো ভালো করতে পারবো । চ্যাম্পিয়ন হতে হলে আমাদের মাঠে আমাদের সেরাটা দিতে হবে মাঠে । আর আমি আশাবাদী সেই রকমই কিছু করে দেখাবে এফএইচএস ক্রিকেট দল ।
আমার দলের পক্ষে থেকে, সবার কাছে সমর্থন এবং দোয়া চাই ।