রাশেদকে গুলি করে মেরে ফেলার হুমকি

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৪ ২০১৯, ০৬:১৩

পুনরায় কোনো আন্দোলনে নেতৃত্ব দিলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা মুহাম্মদ রাশেদ খান। তার গ্রামের বাড়ি গিয়ে দুর্বৃত্তরা এ হুমকি দেয় বলে দাবি করছেন তিনি। বুধবার রাতে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে এ কথা জানান।

ডাকসু নির্বাচনে প্রায় ছয় হাজার ভোটের ব্যবধানে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কাছে পরাজিত হন রাশেদ। এরপর থেকেই ছাত্র ইউনিয়নসহ বামপন্থী ছাত্র সংগঠনগুলো ও স্বতন্ত্র প্রার্থীদের সঙ্গে ভোটের ফল বাতিলের দাবিতে আন্দোলন করছেন তিনি।

এদিকে ছেলেকে গুলি করে মেরে ফেলার হুমকি শুনে রাশেদের মা সালেহা বেগম হৃদরোগে আক্রান্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। বর্তমানে তিনি ঝিনাইদহ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার বিকেলে দুই ব্যক্তি ঝিনাইদহ সদর উপজেলার চরমুরাড়ীদহ গ্রামে রাশেদের বাড়িতে গিয়ে এই হুমকি দেন বলে জানান রাশেদ খান। তবে হুমকিদাতাদের পরিচয় জানা যায়নি।
তিনি আরো বলেন, এর আগেও আমাকে এমন হুমকি দেওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, এ ব্যাপারে পুলিশের কাছে রাশেদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি। এমন কোনো তথ্য আমাদের জানা নেই।