রাঙামাটি শহরে জাতীয় পার্টির প্রার্থী পারভেজ তালুকদারের প্রচারণা মিছিল ও পথসভা

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২২ ২০১৮, ১১:৫১

ইমাম হোসাইন কুতুবী

সাম্প্রদায়িক সম্প্রিতি, পাহাড়ে শান্তির মূলনীতি ।শান্তি সম্প্রিতি প্রগতি,পারভেজ ভাইয়ের মূলনীতি, এসকল স্লোগানে পাহাড়ে শান্তির র্বাতা নিয়ে আজ ২১ ডিসেম্বর সন্ধায় রাঙামাটি রাঙামাটি শহরে মিছিল ও সমাবেশ করেছেন জাতীয় পার্টি মনোনীত ২৯৯ নং পার্বত্য রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য পদপ্রাথী পার্বত্যবন্ধু আ্যডভোকেট পারভেজ তালুকদার । মিছিলটি রাঙামাটি পৌরসভা প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।
মিছিল শেষে জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয়ের সামনে একটি সমাবেশ করা হয়। সমাবেশে পারভেজ তালুকদার তার বক্তব্যে বলেন বলেন, আমি বিশ্বাস করি পাহাড়িরা বাঙালিদের ভাই, তাদের সাথে আমাদের কোন বিভেদ নেই, আমরা তাদের সাথে একই পরিবারের সদস্যদের মত মিলেমিশে শান্তিতে বসবাস করবো।
এসময়ে তিনি চট্টগ্রামস্থ ও রাঙামাটিস্থ চাকুরীজীবীদের জন্য প্রত্যেক বৃহ¯পতি ও শনিবার চট্টগ্রাম হতে রাঙামাটি এবং রাঙামাটি হতে চট্টগ্রাম যাতায়াতের ভোগান্তি কমানোর লক্ষে বিশেষ বাস সার্ভিস চালুর ব্যবস্থা করা এবং মহাসড়ক ও জেলা সড়ক সমূহতে ২৪ ঘন্টা যাতায়াত ব্যবস্থা, নিরাপত্তা ব্যবস্থা, সার্বক্ষনিক আলোর ব্যবস্থা নিশ্চিত করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের প্রতিশ্রুতি দেন।
তিনি আরো জানান বিভিন্ন দিক থেকে আপনারা আমার প্রত্যাহারের গুজব শুনবেন, আমি পরিস্কার ভাষায় বলে দিতে চাই কারো কথা বা কারো হুমকি এই নির্বাচন থেকে আমাকে সরাতে পারবেনা, একমাত্র মৃত্যুই পারবে আমাকে এ নির্বাচন থেকে সরাতে।

এসময়ে আরো উপস্থিত ছিলেন জেলা জাপার যুগ্ন সাধারন স¤পাদক রেজাউল করিম মিন্টু, জেলা জাপার সহ সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক জ্যোতি বিকাশ চাকমা, জেলা জাপার মহিলা বিষয়ক স¤পাদক রওশন আরা বেগম,জাতীয় যুবসংহতি পার্টির সভাপতি চন্দন বড়–য়া, সহসভাপতি কামরুল ইসলাম, সাধারন সম্পাদক ফিরোজ তালুকদার, যুগ্ন সাধারন স¤পাদক নোমান,জাতীয় কৃষক পার্টির সভাপতি পারভেজ শেখ, জাতীয় কৃষক পার্টির সহসভাপতি মহতি চাকমা , সাধারন সম্পাদক মানিক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো.সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক বাসু দাস, জেলা জাতীয় মহিলা পার্টির সাধারন সম্পাদক রেহেনা আক্তার সহ জেলা জাতীয় পার্টি ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন।