রংপুরে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ০৫ ২০২২, ০০:৩১

রংপুরে মাইক্রোবাস ও সিএনজি রিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ সময় কমপক্ষে ৩জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৪ মে) সন্ধ্যা সোয়া ৭টার দিকে গঙ্গাচড়ার সলেয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন তারাগঞ্জ উপজেলার ইকরচালী গ্রামের মৃত কপিল উদ্দিনের ছেলে ছেয়াদুল ইসলাম ছোপড়া (৩৭), একই এলাকার নাজমা বেগম (৪৭) ও সদর উপজেলার পাগলাপীরের আমজাদ হোসেন (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সন্ধ্যা সোয়া ৭টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের গঙ্গাচড়ার সলেয়া বাজার এলাকায় সৈয়দপুরগামী একটি মাইক্রোবাস ইউটার্ন নেয়া একটি সিএনজি রিকশাকে ধাক্কা দেয়। এ সময় মুহূর্তে দুমড়ে-মুচড়ে যায় সিএনজিটি। এতে ঘটনাস্থলে সিএনজির তিন যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে আরো দুই যাত্রীর মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের পাশাপাশি গঙ্গাচড়া এবং সদর থানা পুলিশের সহযোগিতায় নিহতদের উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সামসুল ইসলাম জানান, হাসপাতালে দুইজনের মৃত্যু হয়েছে। বর্তমানে আহত তিন জনের চিকিৎসা চলছে।

গঙ্গাচড়া থানার ওসি দুলাল হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজনের মৃত্যু হয়েছে।