রংপুরে ট্রাক ও অটোরিক্সার সংঘর্ষে নিহত ৩

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৬ ২০২০, ১৪:০১

আর এইচ সুমন, রংপুর প্রতিনিধ; রংপুরে নিয়ন্ত্রণহীন একটি ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এদের মধ্যে দুই নারী ও একজন পুরুষ রয়েছে। এতে গুরুতর আহত অবস্থায় আরও ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে ইনতাজ আলী (৩৫), রনজিতা (২৭) নামে দুই জনের নাম পরিচয় জানা গেছে। তারা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাসিন্দা

রোববার (২৬ এপ্রিল) সকাল সাতটার দিকে রংপুর সদর উপজেলার পাগলাপীরে এ দুর্ঘটনা ঘটেছে।

রংপুর সদর কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে কিশোরগঞ্জ থেকে দুটি ব্যাটারিচালিত অটোরিকশায় কয়েকজন যাত্রী রংপুরের দিকে যাচ্ছিলেন। পাগলাপীর এলাকায় পৌঁছালে একটি নিয়ন্ত্রণহীন ট্রাক পেছন দিক থেকে অটোরিকশা দুটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

ট্রাকটি রংপুর থেকে সৈয়দপুর যাচ্ছিলেন। পাগলপীর এলাকার কাছাকাছি পৌঁছালে ট্রাকটির ডান পাশের চাকা ফেটে যায়। এতে বিপরীত দিকে আসা অটোরিকশা দুটিকে চাপা দেয় নিয়ন্ত্রণহীন ট্রাকটি।

দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় আরও পাঁচ যাত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন; দীপ্তি রানী রায়, বিনা রানী, মিথি রানী, মিন্টু রায় ও বালাশি রানী। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসও উদ্ধার কাজে অংশ নেয় বলেও জানান ওসি সাজেদুল ইসলাম।