যৌতুকের জন্য স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে ঝলসে দিল পাষাণ্ড স্বামী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ৩০ ২০১৯, ১৮:২৭

চট্টগ্রাম প্রতিনিধি 

চট্টগ্রামের হাটহাজারীতে শারমিন(২৭) নামে এক গৃহবধুকে গরম পানি ঢেলে হত্যার চেষ্টায় ঘাতক পাষাণ্ড স্বামী এনামুল মৃধা কে আটক করেছে মডেল থানার পুলিশ। ২৮ মার্চ দিবাগতরাতে বুড়িশ্চর ইউনিয়নে ফকিরের দোকানে এ ঘটনা ঘটে।

থানা সুত্রে জানা যায়, উপজেলার বুড়িশ্চর ইউনিয়নের ফকিরের দোকানে আজগরের বাপের ভাড়া বাসায় থাকতেন বরগুনা জেলার আমতলী থানার মৃত লাল শরীফ মৃধার ছেলে এনামুল মৃধা,তার মা,ভাই,বোন এবং স্ত্রী শারমিনসহ বসবাস করে আসছেন। গরম পানিতে ঝলসে যাওয়া শারমিন কে স্বামী এনামুল মৃধা সব সময় যৌতুকের জন্য অত্যাচার নির্যাতন করতেন। এরই সুবাধে গত ২৮ মার্চ ভোররাতে যৌতুকের জন্য পাষাণ্ড স্বামী এনামুল মৃধা গরম পানি ঢেলে স্ত্রী শারমিন কে হত্যা করতে চাইলে তার আত্মচিৎকারে আশেপাশের মানুষ ছুটে এসেই ঝলসানো মুমূর্ষ অবস্থায় শারমিন কে উদ্ধার করে চমেক হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে গরম পানিতে ঝলসে যাওয়া শারমিনের অবস্থা খুবই ঝুকিপুর্ণ বলে জানা গেছে।

এ ঘটনায় শারমিনের পিতা শাহেদ মৃধা বাদী হয়ে জামাই এনামুল মৃধাকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। মামলা নং ৩৩।
যৌতুকের জন্য ঝলসে যাওয়া শারমিনের পটুয়াখালী জেলার কলাপাড়া থানার শাহেদ মৃধার মেয়ে।

মডেল থানার এসআই নাজমুল হাটহাজারী অনলাইন প্রেসক্লাব কে বলেন, উপজেলার বুড়িশ্চর ইউনিয়নে ফকিরের দোকান নামক এলাকায় যৌতুকের জন্য গরম পানি ঢেলে শারমিন নামে এক গৃহবধুকে হত্যার করতে চেষ্টা করেন স্বামী এনামুল মৃধা। এখন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে স্বামী এনামুল মৃধা কে আটক করে আদালতে প্রেরণ করেছি এবং বাকী আসামীদের গ্রেফতার করা হবে।