যুবদল নেতা আকবর হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৫ ২০২২, ১৭:৫৩

রোকন সরকার, কুড়িগ্রাম সংবাদদাতা :

কুড়িগ্রাম জেলা, সদর ও পৌর যুবদলের উদ্যোগে সিরাজগঞ্জে যুবদল নেতা আকবর আলী হত্যার প্রতিবাদে এবং ঘাতকদের বিচারের দাবীতে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ডায়াবেটিস মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পরে পুলিশি বাধার মুখে পুরাতন পোষ্ট অফিস পাড়াস্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি নাসিম পারভেজ তারার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জেলা বিএনপির সদস্য শাহীন শেখ রঞ্জু, জেলা স্বেচছা সেবক দলের সভাপতি আবু হানিফ বিপ্লব, জেলা যুবদলের সহ সভাপতি সফিকুল ইসলাম, পৌর যুবদলের সভাপতি ওয়াজেদ আলী ঝিনুক, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, জেলা যুবদলের সহসভাপতি গোলাম মোস্তফা, কুড়িগ্রাম সরকারি কলেজের ছাত্র সংসদের সাবেক জিএস রোকনুজ্জামান রুকু, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন সম্পাদক রকিবুল হাসান রকি বকসী প্রমুখ।

বক্তারা অবিলম্বে আকবর হত্যাকান্ডের সাথে জড়িত খুনীদের গ্রেফতার ও বিচার দাবী করেন। অন্যথায় আকবরের রক্তর উপর দিয়ে বাংলাদেশর গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় রাজপথে আবারো রক্ত দেওয়ার অঙ্গীকার করেন তারা। বক্তারা অবিলম্বে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন দাবী করেন এবং বেগম খালেদ জিয়ার নিঃশর্ত মুক্তি দাবী জানান।