যুক্তরাজ্য খেলাফত মজলিসের দ্বীমাসিক নির্বাহী বৈঠক অনুষ্ঠিত।

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ০৭ ২০১৮, ১৮:১২

একুশে জার্নাল বার্মিংহাম: গতকাল রবিবার ৬/৫/১৮ যুক্তরা্জ্য খেলাফত মজলিসের সভাপতি মাওলানা সাদিকুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা শাহ মিজানুল হকের পরিচালনায় বার্মিংহামের আস্টনস্ত দারুসসুন্নাহ একাডেমির হলরুমে নির্বাহী বৈঠক অনুষ্টিত হয়।
এতে শাখা সমুহের রিপোর্ট পেশ পর্যালাচনা ও দ্বীমাসিক পরিকল্পনা গ্রহন করা হয়। নির্বাহী বৈঠকে উপস্তিত থেকে গুরুত্বপু্র্ন আলোচনা পেশ করেন শায়খুল হাদিস মাওলানা আব্দুশ শহিদ ছাম্পারকান্দি।

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন যুক্তরাজ্য সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম, ক্বারী আব্দুল মুকিত আজাদ, মাওলানা শওকত আলী, মাওলানা গোলাম মোহায়মীন চৌধুরী ফরহাদ,
যুগ্ম সম্পাদক মাওলানা এনামুল হাসান ছাবির, সহ সেক্রেটারী মাওলানা আব্দুল করিম, আ ফ ম শুয়াইব, আব্দুল করিম উবায়েদ, সাংগটনিক সম্পাদক মাওলানা কামরুল হাসান খান,দাওয়াহ সম্পাদক মাওলানা আতাউর রহমান জাকির, সমাজ কল্যান সম্পাদক হাফেজ মুশতাক আহমদ, প্রচার সম্পাদক সৈয়দ মারুফ আহমদ,
লন্ডন মহানগরী সভাপতি মাওলানা এনামুল হক, কেম্রীজ সভাপতি মাওলানা নোমান উদ্দীন, সৈয়দ কবির আহমদ। প্রমুখ।

এদিকে বালাকোট দিবস ও ৬ই মের শাপলা চত্বরে আওয়ামীলিগ সরকারের জুলুম, নির্যাতন, ও হামলায় নিরিহ আলেম উলামা ও ছাত্রদের শহিদ স্বরনে আলোচনা ও দোয়া মাহফিল প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও দোয়া পরিচালনা করেন সংগটনের যুক্তরাজ্য সভাপতি মাওলানা সাদিকুর রহমান।