মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে চট্টগ্রাম বাকলিয়া কলেজ ছাত্রলীগের মানবন্ধন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ২৪ ২০১৯, ২০:১৫

চট্টগ্রাম প্রতিনিধি: মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল করে নিয়মিত ছাত্রদের দিয়ে নতুন কমিটির দাবি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের প্রাণের দাবিতে পরিণত হয়েছে।

মেয়াদোত্তীর্ণ গঠনতন্ত্রবিরোধী ও অকার্যকর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবিতে ছাত্রলীগের সহ-সভাপতি রিদওয়ানুল হক জামির সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক হারুনুর রশিদ মুন্না’র সঞ্চালনায় বাকলিয়া সরকারি কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের উপ আইন বিষয়ক সম্পাদক মোঃ মুনির উদ্দিন চৌধুরী ছাত্রলীগ নেতা মোহাম্মদ আমির হোসেন, মোহাম্মদ তারেক। কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিজভী আহমেদ, আরমান আহমেদ ,রাশেদ খান বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাকিল আরিফ ও মোহাম্মদ ইউনুস।কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মোহাইমিনুন ইসলাম ছাত্র সংসদের ভিপি ইনজামাম আকিব, জিএস আব্দুর রাজ্জাক শুভ , এ জি এস টিপু দত্ত ,সম্পাদকমণ্ডলীর সদস্য মুশফিকুর রহমান, তন্ময় চক্রবর্তী, রাফিউল ইসলাম, ইন্তেখাব সায়েম , দ্বিতীয় বর্ষের প্রতিনিধি মাহির আবরার সাজিদ মোহাম্মদ রাকিব মোর্শেদসহ কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদে র নেতৃবৃন্দ