মেনন কাদিয়ানীদের দোসরের ভূমিকায় অবর্তীর্ণ হয়েছে; আল্লামা জুনায়েদ বাবুনগরী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০৮ ২০১৯, ১৬:২৮

সম্প্রতি জাতীয় সংসদে ইসলাম, মুসলমান, কওমী মাদরাসা ও সর্বজন শ্রদ্ধেয় আলেম আল্লামা আহমদ শফীকে নিয়ে কটুক্তিমূলক বিতর্কিত বক্তব্য দেয়ার প্রতিবাদে আজ ৮ মার্চ শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেছে “হেফাজতে ইসলাম বাংলাদেশ, ঢাকা মহানগর”

আল্লামা নুর হোসাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিবাদ সমাবেশে সংসদে রাশেদ খান মেননের বক্তৃতার প্রতিবাদে কঠোর হুঁশিয়ারি দেন হেফাজত নেতারা।

হেফাজতের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, “হেফাজতে ইসলাম বাংলাদেশ নিয়ে খেলতে আসবেন না, খেলা তাহলে আমরাও দেখিয়ে দিতে পারবো” তিনি সংসদে রাশেদ খান মেননের বক্তৃতার কঠোর প্রতিবাদ জানিয়ে বলেন, সংসদে রাশেদ খান মেনন কাদিয়ানীদের দোসরের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। কাদীয়ানিরা সর্বস্বীকৃতভাবে কাফের, যারা তাদের কাফের মানবে না তারাও কাফের তাই ইসলাম ও মুসলমান নিয়ে কাদিয়ানীদের ষড়যন্ত্রের সাথে রাশেদ খান মেনন ঐক্যবদ্ধ হয়েছে। জনতার দাবি রাশেদ খান মেননকে কঠোর শাস্তি দিয়ে তার সংসদ সদস্যপদ বাতিল করা।

বিক্ষোভপূর্ব সমাবেশে হেফাজতের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের মধ্যে মধুপুরের পীর আল্লামা আব্দুল হামিদ, হাফেজ্জী হুজুর রহ. এর সন্তান আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সেক্রেটারি আবুল হাসনাত আমিনী, হেফাজতের দায়িত্বশীল মাওলানা সাখাওয়াত রাজী প্রমূখ আলোচনা করেন।

আলোচনায় বক্তারা রাশেদ খান মেননের সংসদে দেয়া বক্তব্যে “এক্সপাঞ্জ” করে তার কঠোর শাস্তি দাবি করেন।

সমাবেশ শেষে বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে একটি বৃহত মিছিল বের হয়ে পল্টন মোড় ঘুরে আবার বায়তুল মোকাররমের উত্তর গেটে এসে শেষ হয়।