মিশিগানে দিলদার হোসেন সেলিম কন্যা সিমিন চৌধুরী সংবর্ধিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ০৫ ২০২২, ১০:০৫

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ যুক্তরাষ্ট্রের মিশিগানে সিলেট-৪ (গোয়াইনঘাট, জৈন্তা ও কোম্পানীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মরহুম দিলদার হোসেন সেলিম এমপির কন্যা আবেদা সিমিন চৌধুরী সংবর্ধিত হয়েছেন। গতকাল শনিবার (৪ঠা জুন) দুপুর ২ ঘটিকায় হামট্রামিকস্থ ১২১৭৬ কন্যান্ট স্ট্রিট এর ২য় তলায় গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগান এ সংবর্ধণার আয়োজন করে। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য দেন মিসেস আবেদা সিমিন চৌধুরী।

 

 

বক্তব্য দিচ্ছেন সংবর্ধিত অতিথি মিসেস আবেদা সিমিন চৌধুরী।

 

 

বক্তব্যে তিনি বলেন, “গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগান আমাকে সংবর্ধণা দিয়ে সম্মানিত করায় আমি অত্যন্ত আনন্দিত। এ সময় তিনি এসোসিয়েশনের প্রতি ধন্যবাদ জানিয়ে অনেকটা আবেগপ্রবণ হয়ে মরহুম বাবা দিলদার হোসেন সেলিম এমপির জন্য দোয়া কামনা কামনা করেন।”        এর আগে মিসেস সিমিন চৌধুরীকে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে হাতে ক্রেস্ট তুলে দেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগানের সাধারণ সম্পাদক এডভোকেট দিপক চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন মুহাম্মদ ফয়সল আহমদ। সংগঠনের সভাপতি এজেডএম ওবায়দুল্লাহ বাবুলের সভাপতিত্বে বক্তব্য দেন গ্রেটার জৈন্তিয়া এসোসিয়েশন অব মিশিগানের সভাপতি ওয়ালিউর রহমান, উপদেষ্টা মোনাফ আহমেদ, আব্দুল লতিফ বাবুল, ফিজারের বোর্ড অব এডিকেশ ট্রাস্টি ও ওয়ারেন সিটি কমিশনার খাজা শাহাব আহমদ, জালালাবাদ এসোসিয়েশন অব মিশিগানের সাধারণ সম্পাদক মোঃ এ সুলেমান, রুহুল আলম, নজরুল ইসলাম বদরুল, বিশিষ্ট মার্চেন্ট সমজিদ আলম, আবুল কালাম আজাদ, হাজী আব্দুর রকিব, আব্দুল হান্নান, মোস্তাক আহমদ, শাহজাহান রজমান মফিজ, তরিক উদ্দিন, স্টেট রিপ্রেজেনটেটিভ ক্যান্ডিডেট মিঃ মাকাইন, মিঃ পল, ফজলু আহমেদ, মোঃ আশরাফুল আমিন, বুরহান উদ্দিন, মোঃ ফয়সল আহমেদ, তরিক উদ্দিন, নিজাম উদ্দিন, আব্দুল মালিক, আব্দুল খালিক, দিলওয়ার হোসেন, হেলাল আবেদীন, মোঃ সুয়েব, ইফতেখার আহমেদ হেলাল ও আক্তার হোসেন মাসুক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কয়েস আহমদ, কমিউনিটি নেতা ফারিস আহমেদ, নূরে আলম জাফরী, নঈম উদ্দিন, কামাল উদ্দিন, আলিম আহমেদ, সানি আহমেদ, রানু মিয়া, অলিউর রহমান, তালহা হেলাল ও তামিম হেলাল প্রমুখ। অনুষ্ঠান শেষে আগত অতিথিবৃন্দকে নিয়ে এক মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।