মানবসেবায় ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার স্মরণীয় হয়ে থাকবে: আবু জাফর রাজু

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ৩১ ২০২০, ২১:০৭

এম. এম আতিকুর রহমান: আজ ৩১ আগস্ট রোজ সোমবার দুপুরে নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এম আর নোমান কর্তৃক ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর কুলাউড়া উপজেলা শাখাকে অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- মানবসেবায় ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার স্বরণীয় হয়ে থাকবে, তিনি এই আগষ্টের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর কুলাউড়া উপজেলা শাখাকে অক্সিজেন প্রদানকারী এ আর নোমান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আ.স.ম. কামরুল ইসলাম সাধারণ সম্পাদক কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ এবং কাওসার আহমদ আব্দুস. সিইও ডি এমটি হাসপাতাল, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, জেলা সহসভাপতি (মহিলা শাখা) এডভোকেট উমায়রা ইসলাম, জেলা সহসভাপতি (সৎকার শাখা) মন্জু দাশ, জেলা নির্বাহী সদস্য এমাদ উদ্দিন। অনুষ্ঠানের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন রেজাউর রহমান সভাপতি নয়াবাজার স্কুল এন্ড কলেজ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর কুলাউড়া উপজেলা সভাপতি মোহাঃ আব্দুস সামাদ এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সুমন।

আরো উপস্থিত ছিলেন হাজীপুর ইউপি আঃ লীগের সভাপতি সমুজ আলী, সাধারণ সম্পাদক জমসেদ আলী, তালুকদার সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক হাজীপুর সোসাইটি, ইন্জিনিয়ার মিজানুর রহমান, ডাঃ জাবের আহমদ এবং ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার এর কুলাউড়া উপজেলার দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।