মাওলানা আনসারীর ইন্তেকালে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের শোক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ১৮ ২০২০, ১৪:২৩

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন, দেশের নন্দিত ওয়ায়েজ আল্লামা যুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখা।

গণমাধ্যমে প্রেরিত যৌথ শোকবিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন নাদিম ও মহানগর ছাত্রদলের সম্পাদক ফজলে রাব্বী আহসান বলেন, মাওলানা যুবায়ের আহমদ আনসারী সাহেবের ইন্তেকালে আমরা দ্বীনের একজন অতন্দ্র প্রহরী, একজন নিষ্ঠাবান রাজনৈতিক নেতা, বরেণ্য আলেম ও নন্দিত ওয়ায়েজকে হারালাম। আনসারী সাহেবের শূন্যতা অপূরণীয় বলেও মন্তব্য করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ তা’আলা যেন আনসারী সাহেবকে ক্ষমা করে দেন এবং জান্নাতের সুউচ্চ স্থানে অধিষ্ঠিত করেন।

উল্লেখ্য, মাওলানা যুবায়ের আহমদ আনসারী সাহেব গতকাল ১৭ এপ্রিল (শুক্রবার) বিকেল ৫:৪০ মিনিটে বি-বাড়িয়ার মার্কাজপাড়ায় তাঁর নিজ বাসভবন আনসারী মঞ্জিলে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবত নানা অসুস্থতায় ভূগছিলেন।

প্রেসবিজ্ঞপ্তি/