মহানবী সা.কে অবমাননার প্রতিবাদে ফটিকছড়িতে বিক্ষোভ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ০৯ ২০২২, ২১:১৬

ভারতে রাসুল (সা.) এর শানে বেয়াদবী ও তাঁর পরিবার নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে আমিরে হেফাজত আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর আহবানে আজ বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকায় ফটিকছড়িস্থ ঝংকার মোড়ে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আমিরে হেফাজত, আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নবী সা. ও তাঁর পরিবার নিয়ে ভারতের বিজেপির মুখপত্র যে অবমাননা করেছে তাতে ভারতের পতনকে ত্বরান্বিত করেছে। এটি গজওয়াতু হিন্দের পূর্বাভাস। অচিরেই ভারত মুসলমানদের দখলে আসবে।

মোদী ক্ষমতায় আসার পর থেকে একের পর এক ইসলামের উপর আঘাত করেই চলছে। তাতে আমি স্পষ্ট দেখতে পাচ্ছি, ভারতে হিন্দুদের ক্ষমতা বেশী দিন স্থায়ী হবে না। মুসলামান জেগে উঠলে ভারতে কট্টর পন্থী হিন্দুরা থাকতে পারবে না।

সমাবেশে সভাপতিত্ব করেন, আল্লামা মুফতি হাবিবুর রহমান কাসেমী।

মুফতি আবু মাকনূন মুহাম্মদ আজিজী বাবুনগরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মাওলানা মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা মুফতি জাফর, মাওলানা ইমদাদুল্লাহ, কমিটির সেক্রেটারি মাও ইয়াহইয়া সাহেব, মাওলানা মাহমুদ শাহ ধর্মপুরী, মুফতি রহিমুল্লাহ শাহনগরী, মুফতি খালেদ আমতলী, মুফতি মঈন উদ্দীন বাবুনগরী, মাওলানা শহিদুল্লাহ ধর্মপুরী, মুফতি আব্দুল হাকিম, মাওলানা জুনাইদ ইমামনগরী, মুফতি নেজাম ও মাওলানা আবু জাফর নানুপুর মাদ্রাসা।

সভাপতি তার ভাষণে স্থানীয় সংসদ, ইউএনও ও ওসি মহোদয় সহ সর্বস্তরের প্রশাসন ও গোয়েন্দা সংস্থা সমূহের কৃতজ্ঞতা প্রকাশ করেন। আমিরে হেফাজতের মোনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘটে। সমাবেশ শেষে ঝংকার থেকে একটি মিছিল মেডিক্যাল রাস্তার মাথা হয়ে নাজিরহাট বাজার প্রদক্ষিণ করে।