মনোহরগঞ্জে ইসলামী আন্দোলনের নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ০৫ ২০১৮, ০৪:১৮

 

শাহীন বিন শফিক, কুমিল্লা প্রতিনিধি:
ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মনোহরগঞ্জ দক্ষিণ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে নাথেরপেটুয়া আই.এ.বি কার্যালয়ে ৪ অক্টোবর (রবিবার) এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন ইসলামী আন্দোলনের সভাপতি মাও. মাহমুদুল হাসান মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায়
অনুষ্ঠিতব্য সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-০৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব সেলিম মাহমুদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলাম ও মানবতার ক্রান্তিলগ্নে ইসলাম প্রতিষ্ঠার বিকল্প নাই। ইসলাম প্রতিষ্ঠা ছাড়া সমাজ ও রাষ্ট্রে শান্তি আসতে পারে না। তিনি শান্তি প্রতিষ্ঠায় ইসলামের পক্ষে হাতপাখা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আন্দোলনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ডাঃ আল-হেলাল মাহমুদ, সদস্য সচিব মাও. নুরউদ্দিন, দক্ষিণ জেলা মুজাহিদ কমিটির ছদর সৈয়দ আহমদ, জেলা দক্ষিণ ইসলামী শ্রমিক আন্দোলন সভাপতি সহিদ উল্লাহ, উপজেলা ইসলামী আন্দোলন সভাপতি হাফেজ শরাফত করীম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি নজরুল ইসলাম, দক্ষিণ উপজেলা মুজাহিদ কমিটির ছদর আলাউদ্দিন আল-মামুন, দক্ষিণ উপজেলা ইশা ছাত্র আন্দোলন সভাপতি মাসউদ আলমসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।