মনোনয়ন বৈধতা পেল কিশোরগঞ্জের ২টি আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৭ ২০১৮, ১০:২৬

আশরাফ আলী সোহান, কিশোরগঞ্জ প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ সারা দেশের ৩০০ আসনে প্রার্থী প্রদান করে। গত ১ ও ২ ডিসেম্বর জেলা পর্যায়ে মনোনয়নপত্র বাছাই পর্বে ২৮১ জন বৈধতা প্রায়। বাকি ১৯ জন মনোনয়ন বৈধতার প্রেক্ষিতে আপিল করে নির্বাচন আপিল বিভাগে।

কিশোরগঞ্জ-২ ( কটিয়াদি-পাকুন্দিয়া) প্রার্থী আলহাজ সালাহউদ্দিন রুবেল ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) প্রার্থী মোহাম্মদ মুছা খান আপিল করেন এবং আজ মনোনয়নপত্র বৈধ ঘোষনা দেন নির্বাচন আপিল বিভাগ।

কিশোরগঞ্জ-২ আসনের প্রার্থী আলহাজ¦ সালাহউদ্দিন রুবেল তার ফেইসবুকে পোস্ট দেন, নির্বাচনের আগে আরেকটি বিজয়। জেলা নির্বাচন কমিশন ঠুনকো অভিযোগে আমার প্রার্থীতা বাতিল করে। বিদ্যুৎ বিল দেরিতে পরিশোধের অভিযোগে মনোনয়নপত্র বাতিলের ইতিহাস মনে হয় এই প্রথম। তিনি তার নির্বাচনী আসনের সকলকে শুভেচ্ছা জানান এবং আহবান জানান যে আসুন ইসলামকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হই।

অপর দিকে কিশোরগঞ্জ-৬ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী মোহাম্মদ মুছা খানের মনোনয়নপত্র একই অভিযোগে বাতিল করেছিল। তিনিও তার মনোনয়ন বৈধতা হিসেবে পান। তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন সরকার দলীয় নির্বাচন কমিশন, আমাদের অযথা হয়রানি করেছে। আমার বিদ্যুৎ বিল বকেয়া ছিল তা আমাকে নোটিশ করেছি। এছাড়াও আমার মিটার বন্ধ। মহান আল্লাহর কাছে শুকরিয়া আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে আপিল বিভাগ।

উল্লখ্যে যে এর মাধ্যমে কশিোরগঞ্জরে ৬টি আসনইে চরমোনাই পীর নতেৃত্বাধীন ইসলামী আন্দোলনরে র্প্রাথী একাদশ জাতীয় সংসদ নর্বিাচনে প্রতদ্বিন্ধীতা চূড়ান্ত হলো৷