ভোট জালিয়াতির উৎসব শুরু হয়েছে -মাসুদ অরুন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ৩০ ২০১৮, ০৫:২৩

নির্বাচনে বিভিন্ন অনিয়ম ও ভোট কেন্দ্রে ব্যালট পেপার সরবরাহ না করার অভিযোগ করেছেন মেহেরপুর-১ আসনের বিএনপির প্রার্থী মাসুদ অরুন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে মেহেরপুর প্রেসক্লাবে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ অভিযোগ করেন।

মাসুদ অরুন বলেন, ৩০টি ভোট কেন্দ্রে আমার কোনো এজেন্ট প্রবেশ করতে দেইনি। গত রাত থেকেই উজলপুর, ষোলমারী, মেহেরপুর সরকারি বয়েজ উচ্চ বিদ্যালয়, সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, মেহেরপুর বালিকা বিদ্যালয়, মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়, তাতিপাড়া মহিলা দাখিল মাদরাসা, কালাচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালিগাংনী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ষোলমারী প্রাথমিক বিদ্যালয়সহ ১৩টি ভোট কেন্দ্রে রাতেই সবাই ঐক্যবদ্ধভাবে ব্যালট পেপারে সিল মেরে নিয়েছে। পুলিশের পাহারের মধ্যেও ব্যালট পেপার সিল মারা হচ্ছিল। আমরা রিটার্নিং অফিসারকে বারবার বলেছি উনি আমাকে বলেছেন ব্যবস্থা নিচ্ছি। কিন্তু কোনো ব্যবস্থা নেননি। রাত থেকেই ভোট জালিয়াতির উৎসব শুরু হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, সকাল ৯টা বাজে অথচ ব্যালট পেপার দিতে পারছে না প্রিসাইডিং অফিসাররা। বিষয়টি রিটিার্নিং অফিসারকে বারবার বলার পরেও তিনি তা কর্ণপাত করছেন না।

ধানের শীষের এই প্রার্থী বলেন, আগেই বলেছিলাম এ সরকারের আমলে কোনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। সরকার অর্ধ উলঙ্গ ছিল, আজকের পর থেকে সরকার পুরো উলঙ্গ হয়ে গেল। আর এটাই প্রমাণ হয়েছে যে একটা দলীয় সরকারের আওতায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।