ভোট কেন্দ্র পাহারা দেয়া যুবলীগের কাজ নয়: যুবলীগ চেয়ারম্যান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১০ ২০১৮, ০১:৫৪

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, ভোট কেন্দ্র পাহারা দেয়া যুবলীগের কাজ নয়। এ কাজ পুলিশের। যুবলীগের কাজ হল জনমত সৃষ্টি করা। এ সময় তিনি তরুণ ও যুববান্ধব রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে ফেসবুক, ইউটিউব ও অনলাইনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রোববার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যৌথসভায় ওমর ফারুক এসব কথা বলেন। তিনি বলেন, এতদিনে বোঝা গেল কেন বিএনপি তাদের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল করেছিল। এই ৭ ধারা বাতিল করে বিএনপি খুনি, সন্ত্রাসী, জঙ্গি এবং দুর্নীতিবাজদের নির্বাচন করার সুযোগ করে দিয়েছে। বিএনপির যারা মনোনয়ন পেয়েছে তাদের শতকরা ৯০ ভাগই দুর্নীতিবাজ এবং সন্ত্রাসী।

যুবলীগ চেয়ারম্যান বলেন, নির্বাচনে বিএনপি জয়ী হলে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গি শাসন চালু হবে। কিন্তু দেশের যুব সমাজ তা মেনে নেবে না। যুবসমাজ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের প্রতি সমর্থন জানিয়ে বঙ্গবন্ধুকন্যাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনবে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ শাখা সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ৫২৯টি নির্বাচনী কেন্দ্রভিত্তিক কমিটির তালিকা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদের কাছে তুলে দেন।

ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন হারুনুর রশীদ। রেজাউল করিম রেজার পরিচালনায় এতে আরও বক্তব্য দেন যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, মাহবুবুর রহমান পলাশ, আলী আকবর বাবুল, এনামুল হক আরমান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার বাবু, মাকসুদুর রহমান প্রমুখ।