বড়ডলু পূর্বাণী ক্লাবের ফুটবল টুর্নামেন্ট১৮ সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২১ ২০১৮, ১৬:৩৪

কাজী শহিদুল্লাহ ওয়াহিদ: খাগড়াছড়ি জেলা মানিকছড়ি উপজেলার অরাজনৈতিক- ক্রীড়া ও স্বেচ্ছাসেবী সংগঠন বড়ডলু পূর্বাণী ক্লাব এর উদ্যোগে আয়োজিত বড়ডলু আন্ত-ফুটবল’১৮ শনিবার (২১ জুলাই) বিকাল সাড়ে চারটায় ফাইনাল খেলার মাধ্যমে শেষ হয়। ৪ দলে ভাগ করে ১২ জুলাই টু্র্নামেন্টের উদ্ভোধন করেন উপজেলা কৃষকলীগের সভাপতি জনাব শাহ আলম। আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য বাবু মিলন কান্তি দাশ, টুর্নামেন্ট কমিটির আহবায়ক জনাব হাসান আলী,সাংবাদিক শাহজাহান সহ পূর্বাণী ক্লাবের সদস্যসহ অনেকে।

উল্লেখ্য যে, প্রতি দলের সাথে একবার করে মোকাবেলা করে মুক্তিযোদ্ধা সংসদ ও আবাহনী ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। ফাইনালে মুক্তিযোদ্ধা সংসদ আবাহনীকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ছেন মুক্তিযোদ্ধা সংসদের সত্য কুমার ত্রিপুরা। সেরা গোল রক্ষক হয়েছেন মুক্তিযোদ্ধা সংসদের এ্যানি কান্তি দাশ।

খেলা শেষে ৭ ম্যাচে ৭ জন জামাল, রিপন, সত্য, রবিউল, মোবারক, বাবুল, আলমগীর কে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কারের জন্য বাঁচাই করা হয়।

খেলা উপভোগ শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলসহ পুরস্কার প্রাপ্তদেরকে পুরস্কার তোলে দেন জনাব শাহ আলম, বশির আহম্মদ, বাবু মিলন কান্তি দাশ,নাজিম উদ্দিন, হাসান আলী, আশীষ কান্তি দাশ, মাও.ওমর ফারুক, রুবেল, সহ প্রমূখ।
অতিথিরা সফল ও সুন্দরভাবে টুর্নামেন্ট আয়োজনকারীদেরকে ধন্যবাদ জানান।