বেগম জিয়ার মুক্তি ও সরকার পতন শীঘ্রই -ওয়াদুদ ভূইয়া

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৪ ২০১৯, ১৯:০৪

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কর্মসংস্থানবিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া বলেছেন,সরকার পতনের মাধ্যমে বেগম জিয়াকে করামুক্ত করা হবে।

ঐক্যবদ্ধ আন্দোলনে অবৈধ হাসিনা সরকারের পতন অনিবার্য বলে মন্তব্য করে তিনি বলেন নির্বাচনের নামে দেশেরক্ষমতা দখলের জন্য রাতের আধাঁরে ভোটের বাক্স ভর্তি করলেই জনপ্রিয়তা অর্জন সম্ভব নয়।জিয়া পরিবারের জনপ্রিয়তায় আওয়ামীলীগ ভীত বলেই বেগম জিয়া আওয়ামীলীগের প্রতিহিংসার শিকার বলে এ সময় মন্তব্য করেন ওয়াদুদ ভূইয়া।

বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত জেলা কৃষক দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওয়াদুদ ভূইয়া এসব কথা বলেন। এ সময় তিনি নিজ দলের ষড়যন্ত্রকারীদের থেকে নেতাকর্মীদের শতর্ক থাকার আহ্বান জানিয়ে দলের মধ্যে তাদের কোন স্থান হবে না বলেহুশিয়ারী জানান। এর আগে টেলিকনফারেন্সের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেন্দ্রীয়কৃষক দলের আহবায়ক শামসুজ্জামান দুদু।

খাগড়াছড়ি জেলা কৃষক দলের সভাপতি গফুর আহম্মদ তালুকদারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, কৃষক দলের সম্মেলন প্রস্তুতি কমিটির চট্টগ্রাম বিভাগের আহবায়ক এম এ হালিম, সদস্য সচিব এড্যাভোকেট রবিউল হাসান পলাশ, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এনআফসার,যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন,এড.আব্দুল মালেক মিন্টু প্রমূখ।

পরে পারদর্শি বড়–য়াকে সভাপতি, নীলপদ চাকমাকে সাধারণ সম্পাদক ও হান্নান সরকারকেসাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট্য খাগড়াছড়ি জেলা কৃষক দলের নতুনকমিটি ঘোষনা করা হয়।