বিয়ের অনুষ্ঠানে রসগোল্লা নিয়ে মারামারি: যুবক নিহত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ২৮ ২০২২, ১৭:১৯

বিয়ের অনুষ্ঠানে রসগোল্লা নিয়ে মারামারির জেরে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন। গত বুধবার ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আগ্রার এতমাদপুরে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, গত ২৬ অক্টোবর রাতে উসমান আহমেদের দুই মেয়ের সঙ্গে ওয়াকার আহমেদের দুই ছেলের বিয়ের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে খাবার পরিবেশনের একপর্যায়ে রসগোল্লায় টান পড়ে। এ নিয়ে বর-কনে উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি বেধে যায়। তর্ক গড়ায় মারামারিতে। এ সময় তারা পরস্পরের দিকে প্লেট ও চেয়ার ছুড়ে মারে। এক পক্ষ আরেক পক্ষকে আঘাত করতে চামচ ও ছুরি ব্যবহার করে। এতে হতাহতের ঘটনা ঘটে।

এতমাদপুরের সার্কেল অফিসার রবি কুমার গুপ্ত বলেন, বিয়ের অনুষ্ঠানে খাওয়াদাওয়ার পর্বে রসগোল্লায় টান পড়া নিয়ে বর ও কনে পক্ষের অতিথিদের মধ্যে বাকবিতণ্ডা মারামারিতে রূপ নেয়। মারামারি চলাকালে সানি নামের ২২ বছর বয়সী এক তরুণকে ছুরি দিয়ে আঘাত করা হয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এই ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ভুক্তভোগীর পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।