বিশ্ব জয় করে দেশে ফিরছেন হাফেজ তাকরীম; বিমানবন্দরে সংবর্ধনা না নেওয়ার ঘোষণা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ০৫ ২০২৩, ১৭:৪৫

বিশ্ব জয় করে দেশে ফিরছেন বাংলাদেশের সালেহ আহমাদ তাকরীম। দুবাইয়ে অনুষ্ঠিত ২৬তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছেন তিনি। তবে বিমানবন্দরে সংবর্ধনা গ্রহণ করবেন না বলে ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন।

আজ বুধবার (৫ এপ্রিল) বিকেলের দিকে এক বিশেষ ফ্লাইটে শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা রয়েছে তার। এসময় সঙ্গে থাকবেন তার উস্তাদ, মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার প্রিন্সিপাল মুফতী মুরতাজা হাসান ফয়েজী মাসুম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা এক পোস্টের মাধ্যমে মুফতী মুরতাজা হাসান ফয়েজী মাসুম লিখেন, “বাংলাদেশের মানুষ বরাবরই ধর্ম প্রিয় কুরআন প্রিয়। সদ্য দুবাইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা-এর কিতাব বিভাগের ছাত্র সালেহ আহমাদ তাকরিমের বিশ্বজয় মানে-কোটি কোটি দেশপ্রেমিক, কুরআন প্রেমিকদের জয়। বিশ্বজয়ী এ হাফেজকে বরণ করার জন্য বিমানবন্দরে হাজার হাজার মানুষের উপস্থিতি ঘটা খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু গতকাল বঙ্গবাজার মার্কেটের ভয়াবহ অগ্নিকুণ্ডে হাজার হাজার বাংলাদেশী মানুষের স্বপ্ন পুড়ে যাওয়ায়, তাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করত: সকল ধরনের সংবর্ধনা,শোডাউন ইত্যাদি থেকে বিরত থাকার জন্য তৌহিদী জনতার প্রতি ফয়জুল কুরআন পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানাচ্ছি।”

“আপনাদের কাছে প্রিয় তাকরীম, ওর শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও পিতা মাতার জন্য আন্তরিক দোয়া কামনা করছি। জাযাকুমুল্লাহ। আমাদের সফর নিরাপদ করুন।”