বিজেপি মুখপাত্র কর্তৃক মহানবী সা.-কে অবমাননার প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ০৭ ২০২২, ০০:৩৯

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনিন আয়েশা (রাঃ)-কে অবমাননাকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা সাজিদুর রহমান।

আজ (৬ জুন) সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজত নেতারা বলেন, ধর্মপ্রান মসুলমানরা মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিজের প্রাণের চেয়েও বেশি ভালোবাসে। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অপমান মুসলমানরা কখনোই বরদাশত করবে না। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা রা. কে নিয়ে বিজেপির মুখপাত্র নুপুর শর্মার অবমাননাকর বক্তব্য এবং বিজিপির মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের টুইট বার্তা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনেছে।

তারা আরো বলেন, এটা স্পষ্ট ভারতে ধর্মীয় স্বাধীনতাকে নষ্ট করা হচ্ছে। ভারত সরকারকে ওই মন্তব্যের জন্য সারা বিশ্বের মুসলিমদের কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় মুসলিম বিশ্ব ভারতীয় পণ্য বয়কট করতে বাধ্য হবে।