বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে -শেখ হাসিনা

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২০ ২০১৮, ০৮:১৩

“এ বিষয়ে কোনো সন্দেহ নেই যে নির্বাচন ঘিরে তাদের অসৎ উদ্দেশ্য রয়েছে”

বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোটের তিন-চার দিন আগে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে এবং নির্বাচনে বিজয়ী হতে ব্যাপক টাকা ছড়াচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, “বিএনপি ষড়যন্ত্র করছে। আমরা আজ খবর পেয়েছি যে তারা ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। নির্বাচনের তিন-চার দিন আগে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে। এবং ব্যাপক টাকা ছিটিয়ে নির্বাচনের ফলাফল নিজেদের পক্ষে আনতে পরিকল্পনা করছে।”

বুধবার (১৯ ডিসেম্বর) নিজ বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুর জেলায় দলের নির্বাচনী সমাবেশে বক্তব্য প্রদানকালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শেখ হাসিনা এসময় বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান।

পাশাপাশি শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার এবং ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

কক্সবাজারের জনসভায় বক্তব্য প্রদানকালে প্রধানমন্ত্রী বলেন, যদিও বিএনপির কোনো নির্বাচনী প্রচারণা নেই, তবে নির্বাচন ঘিরে তাদের ষড়যন্ত্র রয়েছে।

তিনি বলেন, “বিএনপির কোনো নির্বাচনী প্রচারণা নেই। তাদের কিছুই নেই। তাদের আছে ষড়যন্ত্র। এ বিষয়ে কোনো সন্দেহ নেই।”

লন্ডন থেকে তারেক রহমান এবং দেশে থেকে তার সহযোগিরা ষড়যন্ত্র করছে অভিযোগ করে শেখ হাসিনা বলেন, “এ বিষয়ে কোনো সন্দেহ নেই যে নির্বাচন ঘিরে তাদের অসৎ উদ্দেশ্য রয়েছে।”

কক্সবাজার-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাইমুম সারওয়ার কমল ভুয়া ব্যালট পেপারসহ বিএনপির তিনজনকে আটক করেছেন উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপির নেতা-কর্মীরা কোথা থেকে ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে তা জনগণকে খুঁজে বের করতে হবে।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত সহিংসতা করবে, কেননা এটা তাদের অভ্যাস।

নির্বাচন ঘিরে বিএনপি-জামায়াতের সম্ভাব্য সহিংসতা রুখে দিতে তিনি তার দলের নেতা-কর্মী এবং জনগণকে আহ্বান জানান।