বাহুবল উপজেলা ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০২ ২০১৯, ১৩:৫৩

আজ ২’রা মার্চ রোজ শনিবার সকাল দশ ঘটিকায় বাহুবল চলিতাতলা মাদ্রাসা হল রুমে ছাত্র জমিয়ত বাংলাদেশ বাহুবল উপজেলা শাখা’র দ্বিবার্ষিক কাউন্সিল ও সংবর্ধনা অনুষ্ঠান সফল ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।
এতে হাফেজ বজলুর রহমানের পরিচালনায় ও মুহাম্মদ আশিকুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বাহুবল ছাত্র জমিয়তের বিদায়ী সভাপতি মাও.আব্দুল হাই।উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউ কে জমিয়তের সভাপতি প্রিন্সিপাল মাও.শোয়াইব আহমদ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি সিদ্দিকুর রহমান চৌধুরী ও যুব জমিয়তের কেন্দ্রিয় সভাপতি হাফেজ মাও.তাফহীমুল হক। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সভাপতি মাও.আব্দুল খালিক চলিতাতলী,হবিগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সভাপতি মুহা.ফখরুল ইসলাম ও জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ মাবরুরুল হক। উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাও.শামছুদ্দীন, মাও.আব্দুল্লাহ ফয়েজী ও মাষ্টার আব্দুস সাত্তার,মাও.শেখ ইদ্রিস। উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাও.আছআ’দ আহমদ জাফরী ও সাংগঠনিক সম্পাদক মাও.মাসুকুর রহমান।উপজেলা যুব জমিয়তের সভাপতি মাও.নুরুল হক জামীল।যুব জমীয়তের সাধারণ সম্পাদক মাও.শেখ জয়নুল আবেদীন ও সাংগঠনিক সম্পাদক মাও.ছাদিকুর রহমান মানিক,ইমরান আহমদ উসমানী,মিজানুর রহমান,হা:এনাম, মাহমুদ প্রমুখ।

প্রধান অতিথীর বক্তব্যে বলেন শিক্ষাঙ্গনে মাদক,ইভটিজিং,ধর্ষণ, ইত্যাদি সহ সকল অপসংস্কৃতি রুখতে ছাত্র জমিয়ত সহ সকল ছাত্র জনতার প্রতি আহবান জানান।পরিশেষে জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ মাবরুরুল হক মুহাম্মদ আশিকুর রহমানকে সভাপতি ও হাফেজ বজলুর রহমানকে সাধারণ সম্পাদক,মুহা.মুজাহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে বাহুবল উপজেলা ছাত্র জমিয়তের দ্বিবার্ষিক একান্ন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।